advertisement
advertisement
Azuba
advertisement
advertisement
advertisement
advertisement

প্রকাশ পেল ‘মিশন এক্সট্রিম’র ফার্স্ট লুক, মুক্তি ঈদে

বিনোদন প্রতিবেদক
৩০ নভেম্বর ২০১৯ ২৩:২১ | আপডেট: ৩০ নভেম্বর ২০১৯ ২৩:২১
মিশন এক্সট্রিম সিনেমার ফার্স্ট লুক
advertisement

সানী সানোয়ার ও ফয়সাল আহমেদ পরিচালিত আলোচিত ও প্রতীক্ষিত সিনেমা ‘মিশন এক্সট্রিম’র ফার্স্ট লুক প্রকাশ পেয়েছে। আর সিনেমাটি মুক্তি পেতে যাচ্ছে আগামী বছর ঈদুল ফিতরে।

শনিবার সন্ধ্যায় বাংলাদেশ চলচ্চিত্র উন্নয়ন কর্পোরেশনের (বিএফডিসি) ৭ নম্বর ফ্লোরে আ‌য়ে‌জিত এক অনুষ্ঠা‌নে এসব তথ্য দেন সিনেমার নির্মাতা সানী সানোয়ার। এ সময় তি‌নি সিনেমাটির নির্মাণের পেছনের নানা মুহূর্তের ছবি উপস্থিত সবার সামনে তুলে ধরেন।

বর্ণাঢ্য এই আ‌য়োজ‌নে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন মোহা. শফিকুল ইসলাম বিপিএম (বার) পুলিশ কমিশনার, ঢাকা মেট্রোপলিটন পুলিশ, ঢাকা। সভাপতিত্ব করেন মনিরুল ইসলাম বিপিএম(বার) পিপিএম(বার), অতিরিক্ত কমিশনার, কাউন্টার টেরোরিজম অ্যান্ড ট্রান্সন্যাশনাল ক্রাইম, ডিএমপি। এছাড়া উর্ধ্বতন পুলিশ কর্মকর্তা, সিনেমাটির পরিচালক, প্রযোজক, অভিনয়শিল্পীসহ সকল কলাকুশলী উপস্থিত ছিলেন।

অনুষ্ঠানে সিনেমার নায়ক শুভ ব‌লেন, 'এই ছ‌বির জা‌র্নিটা অ‌নেক লম্বা। ছ‌বির কাজ‌টি কির‌তে গি‌য়ে আমা‌দের অনেক ঘাম ঝরাতে হ‌য়েছে। ছ‌বি‌টি দেখ‌লেই আপনারা বুঝ‌বেন। এ‌টি দর্শক‌দের ভা‌লো লাগ‌লে আমা‌দের কষ্ট স্বার্থক হ‌বে।'

এদিকে, চলতি বছরের ২০ মার্চ ঢাকায় সিনেমাটির শুটিং শুরু হয়। বাংলাদেশ ও দুবাই মিলেয়ে দুই পর্বে সিনেমাটি শুটিং হয়েছে। শিগগির শেষ হতে যাচ্ছে শুটিং পর্ব। শুরু থেকে আলোচনায় থাকা মিশন এক্সট্রিমের কোনো দৃশ্য বা ছবি এখন পর্যন্ত প্রকাশ পায়নি। তাই ফার্স্ট লুক পোস্টারটি দর্শকদের মধ্যে ভিন্নরকম উন্মাদনা সৃষ্টি করবে বলে মনে করেন সিনেমাটির নির্মাতারা।

‘কপ ক্রিয়েশনের ব্যানারে নির্মিত বাংলাদেশের দ্বিতীয় পুলিশ অ্যাকশন থ্রিলার মিশন এক্সট্রিম। ক্রাইম, থ্রিল, সাসপেন্স এবং অ্যাকশন নির্ভর একটি মৌলিক গল্পের উপর ভিত্তি করে সিনেমাটির নির্মিত হচ্ছে বলে জানান নির্মাতা।

সিনেমাটিতে আরিফিন শুভর সঙ্গে প্রথমবার জুটি বেঁধে অভিনয় করেছেন জান্নাতুল ফেরদৌস ঐশী। এছাড়া গুরুত্বপূর্ণ চরিত্রে রয়েছেন- তাসকিন রহমান, সাদিয়া নাবিলা, সুমিত সেনগুপ্ত, শতাব্দী ওয়াদুদ, মাজনুন মিজান, ইরেশ জাকের, মনোজ প্রামাণিক, আরেফ সৈয়দ, রাশেদ মামুন অপু, এহসানুল রহমান, দীপু ইমামসহ অনেকে।

সিনেমাটি পুলিশের কাউন্টার টেরোরিজম ইউনিট তথা ঢাকা মেট্রোপলিটন পুলিশের ‘সিটিটিসি’র কিছু শ্বাসরুদ্ধকর অভিযান থেকে অনুপ্রাণিত হয়ে নির্মাণ করা হচ্ছে। গল্প ও চিত্রনাট্য লিখেছেন সানী সানোয়ার নিজেই।

সিনেমাটি যৌথভাবে পরিচালনা করছেন ফয়সাল আহমেদ এবং সানী সানোয়ার। ফয়সাল আহমেদ ’ঢাকা অ্যাটাক’ সিনেমার জ্যেষ্ঠ সহকারী পরিচালক হিসেবে সিনেমাটি নির্মাণে অসামান্য অবদান রেখেছেন।

এর আগে ২০১৭ সালে সানী সানোয়ারের গল্পে ‘ঢাকা অ্যাটাক’ সিনেমাটি নির্মিত হয়েছিল। সিনেমাটি চারটি বিভাগে জাতীয় চলচ্চিত্র পুরস্কার পাচ্ছে।

advertisement