advertisement
Azuba
advertisement
advertisement
advertisement
advertisement

পার্লামেন্টে হঠাৎ আংটি বের করে বান্ধবীকে বিয়ের প্রস্তাব এমপির (ভিডিও)

অনলাইন ডেস্ক
১ ডিসেম্বর ২০১৯ ১২:১০ | আপডেট: ১ ডিসেম্বর ২০১৯ ১৩:১৮
আংটি বের করে বান্ধবীকে বিয়ের প্রস্তাব দিচ্ছেন ইতালিয়ান এমপি ফ্লাভিও ডি মুরো। ছবি : ভিডিও থেকে নেওয়া
advertisement

পার্লামেন্টে হঠাৎ করে আংটি বের করলেন এক এমপি। এরপর সেই আংটি দেখিয়ে বান্ধবীকে বিয়ের প্রস্তাব দিলেন তিনি। মজার এ ঘটনাটি ঘটেছে ইতালিতে।

মার্কিন গণমাধ্যম দ্য নিউইয়র্ক টাইমস এর প্রতিবেদনে বলা হয়, গত বৃহস্পতিবার ইতালির পার্লামেন্টে ২০১৬ সালের ভূমিকম্প-পরবর্তী অবকাঠামো পুনর্নির্মাণ বিতর্ক চলছিল। আর এই অধিবেশনেই মজার এই কাণ্ডটি ঘটান ইতালির কট্টরপন্থী দল দ্য লীগের ৩৩ বছর বয়সী সংসদ সদস্য ফ্লাভিও ডি মুরো।  

ডি মুরো বলেন, ‘রাজনৈতিক বিতর্ক নিয়ে আমাদের প্রতিদিন ব্যস্ত থাকতে হচ্ছে। এতে সত্যিকার মূল্যবোধকে আমাদের তুচ্ছজ্ঞান করতে হচ্ছে। যারা আমাদের প্রতি নিয়মিত খেয়াল রাখছেন, তাদেরও অবহেলা করছি। যাদের ভালোবাসি তাদের প্রতিও খেয়াল রাখতে ভুলে যাই।’

তিনি আরও বলেন, ‘আপনারা জানেন, আজ আমার জন্য একটি বিশেষ দিন। এলিসা, তুমি কি আমাকে বিয়ে করবে?’

ইতালিয়ান এমপি ফ্লাভিও ডি মুরো ও তার বান্ধবী এলিসা ডি লিও। ছবি : সংগৃহীত

 

পার্লামেন্টের সংরক্ষিত গ্যালারিতে বসে থাকা মুরো’র বান্ধবী এলিসা ডি লিও’র দিকে তাকিয়ে পকেট থেকে আংটি বের করে তিনি এমনটি বলেন। তখন প্রায় সমস্ত এমপি তাকে হাততালি দিয়ে অভিনন্দন জানান।

এ ঘটনায় এলিসা তাৎক্ষণিক কোনো সাড়া দেননি। অবশ্য পরবর্তী সময়ে এক সাক্ষাৎকারে মুরো দাবি করেছেন, এলিসা তার প্রস্তাবে ইতিবাচক সাড়া দিয়েছেন।

এদিকে, অধিকাংশ সাংসদ মুরো’র এমন কর্মকাণ্ডকে ইতিবাচক চোখে দেখলেও চেম্বার অব ডেপুটিস ও ফাইভ স্টার আন্দোলনের সদস্য রবার্তো ফিকো বিষয়টি নিয়ে কটাক্ষ করেছেন।

তিনি বলেন, ‘আমি বিষয়টি বুঝতে পেরেছি। এ ক্ষেত্রে হস্তক্ষেপ করা আমাদের জন্য যথার্থ হবে না বলেই মনে করি।’

 

advertisement