advertisement
Azuba
advertisement
advertisement
advertisement
advertisement

ভালোবাসা সত্যি নয়

বিনোদন প্রতিবেদক
১ ডিসেম্বর ২০১৯ ১৪:৪২ | আপডেট: ১ ডিসেম্বর ২০১৯ ১৪:৪২
চিত্রনায়ক জায়েদ খান। ফাইল ছবি
advertisement

‘স্বপ্নের বাসর’, ‘কোটি টাকার কাবিন’, ‘চাচ্চু’, ‘দাদীমা’ নির্মাণ করে বেশ প্রশংসিত হন গুণী নির্মাতা এফ আই মানিক। দীর্ঘদিন পর আবারও নির্মাণে ফিরছেন জনপ্রিয় এই চিত্রপরিচালক। নির্মাণ করতে যাচ্ছেন নতুন ছবি ‘ভালোবাসা সত্যি নয়’। আর এতে নায়ক হিসেবে অভিনয় করবেন ‘অন্তর জ্বালা’খ্যাত চিত্রনায়ক জায়েদ খান। তবে তার বিপরীতে কে থাকছেন তা এখনও চূড়ান্ত হয়নি বলে জানান এই চিত্রনায়ক।

দৈনিক আমাদের সময় অনলাইনকে জায়েদ খান বলেন, ‘এফ আই মানিক গুণী নির্মাতা। এর আগে, তার পরিচালনায় “এ দেশ তোমার আমার” ছবিতে কাজ করেছিলাম। এবার আবারও কাজ করতে যাচ্ছি। আজ মহরতের মাধ্যমে ছবির বিস্তারিত তথ্য জানানো হবে। ছবিটি ঘিরে বেশ কিছু চমক আছে।’

তিনি আরও জানান, ‘ভালোবাসা সত্যি নয়’ ছবির গানে কণ্ঠ দিবেন রুনা লায়লা, আশা ভোসলে, আলম আরা মিনু, শাকিলা জাফর, আঁখি আলমগীরের মতো শিল্পীরা।

ছবির গল্প প্রসঙ্গে জায়েদ খান জানান, এটি রোমান্টিক প্রেমের গল্পের ছবি। তবে এর গুরুত্বপূর্ণ অংশ জুড়ে থাকবে এইডস-এর বার্তা। মাল্টিলিংকেস প্রোডাকশনের প্রযোজনায় আগামী ২০ ডিসেম্বর থেকে এফডিসিতে ছবির শুটিং শুরু হবে।

এদিকে, জায়েদ খান পরপর দু’বার বাংলাদেশ চলচ্চিত্র শিল্পী সমিতির সাধারণ সম্পাদকের দায়িত্ব পালন করছেন। গত দুই বছরে মাত্র একটি ছবির কাজ করেছেন তিনি।

advertisement