advertisement
Azuba
advertisement
advertisement
advertisement
advertisement

এন্ড্রু কিশোরের পাশে অনন্ত জলিল

বিনোদন প্রতিবেদক
১ ডিসেম্বর ২০১৯ ২২:৫৩ | আপডেট: ২ ডিসেম্বর ২০১৯ ০২:৩৬
অসুস্থ কণ্ঠশিল্পী এন্ড্রু কিশোরের চিকিৎসায় আর্থিক সহায়তা করলেন চিত্রনায়ক অনন্ত জলিল। ফাইল ছবি
advertisement

ক্যান্সার আক্রান্ত প্লেব্যাক সম্রাট এন্ড্রু কিশোরের পাশে দাঁড়ালেন চিত্রনায়ক অনন্ত জলিল। কিংবদন্তি এই শিল্পীর চিকিৎসার জন্য তিনি দুই লাখ টাকা দিয়েছেন।
আজ রোববার অনন্তর অফিসিয়াল ফেসবুক পেজে থেকে এমনটাই জানানো হয়েছে। সঙ্গে প্রকাশ করা হয় দুটি ছবিও।

ছবিতে দেখা যায়, টাকাগুলো তিনি তুলে দিচ্ছেন গুণী এই শিল্পীর শিষ্য সংগীতশিল্পী মোমিন বিশ্বাসের হাতে।

ছবির ক্যাপশনে অনন্ত জলিল লিখেছেন, অনন্ত ও বর্ষা দুই লাখ টাকা এন্ড্রু কিশোরের চিকিৎসার জন্য দিলেন। এন্ড্রু কিশোরের ছোট ভাই আজ টাকা গ্রহণ করেছেন। উনার সুস্থতাই এ মুহূর্তে একমাত্র কাম্য। ধন্যবাদ এবং কৃতজ্ঞতা সবার প্রতি। ব্যয়বহুল এই চিকিৎসা চালাতে গিয়ে পানির দরে টাকা খরচ হচ্ছে। আপনারাও তার এই বিপদের দিনে এগিয়ে আসুন।

এদিকে, চলতি বছরের ১১ সেপ্টেম্বর থেকে সিঙ্গাপুর জেনারেল হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন এন্ড্রু কিশোর। এরই মধ্যে তার তিনটি সাইকেলে ১২টি কেমোথেরাপি সম্পন্ন হয়েছে। তাকে আরও তিনটি সাইকেলে ১২টি কেমোথেরাপি দেওয়া হবে জানিয়েছেন চিকিৎসকরা।

এর আগে উন্নত চিকিৎসার জন্য গত ৯ সেপ্টেম্বর সিঙ্গাপুরের উদ্দেশে ঢাকা ছাড়েন প্লেব্যাক সম্রাট এন্ড্রু কিশোর। বর্তমানে সিঙ্গাপুর জেনারেল হাসপাতালে চিকিৎসাধীন আছেন জাতীয় চলচ্চিত্র পুরস্কারপ্রাপ্ত এই সংগীতশিল্পী। মূলত সেখানে হরমোনজনিত সমস্যার চিকিৎসা নিতে গেলে, পরীক্ষা-নিরীক্ষার পর তার শরীরে ক্যানসার ধরা পড়ে।

advertisement