advertisement
Azuba
advertisement
advertisement
advertisement
advertisement

৪০ বছর পূর্তিতে মাইলসের সর্বশেষ আয়োজন

বিনোদন প্রতিবেদক
২ ডিসেম্বর ২০১৯ ১৩:১৫ | আপডেট: ২ ডিসেম্বর ২০১৯ ১৩:১৫
মাইলস ব্যান্ডের সদস্যরা। ফাইল ছবি
advertisement

মাইলসের ৪০ বছর পূর্তির সর্বশেষ আয়োজটি থাকছে ২৪ ডিসেম্বর ঢাকার বসুন্ধরা ইন্টারন্যাশনাল কনভেনশন সেন্টারে। পুরো আয়োজন করছে উইন্ডমিল অ্যাডভারটাইজিং লিমিটেড।

গত বৃহস্পতিবার রাজধানীর বনানীস্থ ক্লাব নটরডেমে মাইলসের সদস্য এবং সহযোগী প্রতিষ্ঠানের কর্মকর্তাদের নিয়ে এক নৈশ্বভোজের আয়োজন করে উইন্ডমিল। এ সময় ২৪ ডিসেম্বর গালা কনসার্টেরও ঘোষণা দেয় প্রতিষ্ঠানটি। অনুষ্ঠানে মাইলসসহ উপস্থিত ছিলেন ওয়ারফেজ, ভাইকিংস, মাকসুদ, ফিডব্যাকসহ স্বনামধন্য কয়েকজন গীতিকার।

মাইলস ব্যান্ডের সদস্যরা জানান, মাইলসের ৪০ বছর পূর্তির সর্বশেষ আয়োজনটি তারা বাংলাদেশেই রেখেছেন। অনুষ্ঠানের বাড়তি আকর্ষণ হিসেবে তাদের পাশাপাশি থাকছে অন্যান্য জনপ্রিয় ব্যান্ডও। উপস্থিত দর্শক এবং ভক্তদের জন্য ওদিন থাকবে বেশ কিছু সারপ্রাইজ। থাকছে কনটেস্টে বিজয়ী ভক্তদের মাইলসের সঙ্গে গান গাওয়ার সুযোগ, যা খুব শিগগিরই জানানো হবে।

আয়োজক প্রতিষ্ঠান উইন্ডমিলের সিইও সাব্বির রহমান তানিম বলেন, মাইলস আমাদের দেশের অনেক কিছুর সঙ্গে যুক্ত। ভক্তদের কাছে এই আয়োজনটি তুলে ধরতে অনেকগুলো চমক নিয়ে হাজির হবে উইন্ডমিল। কিছুদিনের মধ্যেই এ বিষয়ে ঘোষণা দেওয়া হবে।

আয়োজক প্রতিষ্ঠানের পক্ষ থেকে আরও জানানো হয়, মাইলসের ৪০ বছর ঘিরে থাকবে নানা আয়োজন। থাকছে জনপ্রিয় ব্যান্ডের মাইলসের প্রতি সম্মান প্রদর্শন। অনুষ্ঠানে তাদের গানের কথা এবং এর পেছনের গল্পও তুলে ধরা হবে।

এর আগে, ৪০ বছর পূর্তিতে যুক্তরাষ্ট্র, কানাডা ও অস্ট্রেলিয়া মিলে ২৮টি কনসার্ট করে মাইলস। এর মধ্যে ১৮টি ছিল যুক্তরাষ্ট্রে, ৭টি কানাডায় এবং ৩টি অনুষ্ঠিত হয় অস্ট্রেলিয়ায়। একটানা এত বড় বিদেশ সফর বাংলাদেশের কোনো ব্যান্ডের জন্য এটাই ছিল প্রথম।

advertisement