advertisement
advertisement
Azuba
advertisement
advertisement
advertisement
advertisement

দুবাই হাসপাতালের সিসিইউতে সিরাজুল আলম খান

নিজস্ব প্রতিবেদক
২ ডিসেম্বর ২০১৯ ২১:৩০ | আপডেট: ৩ ডিসেম্বর ২০১৯ ০০:৪৪
সিরাজুল আলম খান
advertisement

শ্বাসকষ্ট জনিত কারণে দুবাই হাসপাতালে ভর্তি হয়েছেন স্বাধীনতা সংগ্রাম ও সশস্ত্র যুদ্ধের প্রধান সংগঠক সিরাজুল আলম খান। নিউইয়র্ক থেকে দেশে ফেরার পথে বিমানে গতকাল রোববার সাড়ে ১১টার দিকে তিনি ভীষণ অসুস্থ হয়ে পড়েন। পরে এমিরাটস এয়ার লাইনন্স কর্তৃপক্ষ তাকে দ্রুত হাসপাতালে ভর্তি করে।

দুবাই বিমান বন্দরে অবতরণের পর সেখান থেকে সরাসরি হাসপাতালের ইমার্জেন্সিতে নেওয়া হয় ‘নিউক্লিয়াস-বিএলএফ’র প্রতিষ্ঠাতা সিরাজুল আলম খানকে। পরে সেখান থেকে হাসপাতালের করনারি কেয়ার ইউনিটে (সিসিইউ) নেওয়া হয়।

দুবাই হাসপাতাল কর্তৃপক্ষ জানিয়েছে, সিরাজুল আলম খান বর্তমানে সুস্থ আছেন। তার বুকে কফ জমে থাকার কারণে চিকিৎসকের পরামর্শে তাকে কয়েকদিন হাসপাতালের থাকতে হবে।

স্বাধীনতা সংগ্রাম ও সশস্ত্র যুদ্ধের এই সংগঠকের প্রধান জনসংযোগ কর্মকর্তা শিকদার মো. নিজাম নিজ স্বাক্ষরিত এক প্রেস বিজ্ঞপ্তিতে বিষয়টি নিশ্চিত করেছেন।

বিজ্ঞপ্তিতে উল্লেখ আছে, সিরাজুল আলম খানের কয়েকজন নিকটআত্মীয় হাসপাতালে তার সঙ্গে দেখা করেছেন এবং খোঁজ-খবর রাখছেন। তবে, হাসপাতালের চিকিৎসকরা তাকে বিরক্ত করতে নিষেধ করেছেন।

নিজাম জানিয়েছেন, সিরাজুল আলম খানের ছোট ভাই ফেরদৌস আলম খান এবং বড় জামাতা ফরিদ ও তার স্ত্রী  ভিসা কার্যক্রম শেষে আগামীকাল মঙ্গলবার দুবাই যাবেন।

চলতি বছরের জুলাই মাসে ফলোআপ চিকিৎসার জন্য নিউইয়র্ক গিয়েছিলেন সিরাজুল আলম খান। সেখান থেকে দেশে ফিরছিলেন তিনি।

advertisement