advertisement
Azuba
advertisement
advertisement
advertisement
advertisement

৩৫ লাখ নেতাকর্মী গ্রেপ্তার হতে প্রস্তুত

নিজস্ব প্রতিবেদক
৩ ডিসেম্বর ২০১৯ ০০:০০ | আপডেট: ২ ডিসেম্বর ২০১৯ ২৩:৪৪
advertisement

বিএনপি নেতাকর্মীদের ভয় দেখিয়ে লাভ নেই বলে জানিয়েছেন দলটির স্থায়ী কমিটির সদস্য মির্জা আব্বাস। তিনি বলেন, দলের নেতাকর্মীদের বিরুদ্ধে এখন মামলার সংখ্যা ৩৫ লাখ। এই নেতাকর্মী গ্রেপ্তার হওয়ার জন্য প্রস্তুত। বাংলাদেশের কোটি কোটি বিএনপির সমর্থক ও জনগণ ক্ষিপ্ত হয়ে রয়েছেন। গতকাল জাতীয় প্রেসক্লাবে দলের বরিশাল

বিভাগীয় সহ-সাংগঠনিক সম্পাদক আকন কুদ্দুসুর রহমানের মুক্তির দাবিতে আয়োজিত প্রতিবাদসভায় তিনি এসব কথা বলেন। গৌরনদী উপজেলা ও পৌর বিএনপি এবং আগৈলঝড়া উপজেলা বিএনপি এ সভার আয়োজন করে।

আন্দোলন করলে বিএনপিকে দাঁতভাঙা জবাব দেওয়া হবেÑ আওয়ামী লীগ সাধারণ সম্পাদক ওবায়দুল কাদেরের এমন বক্তব্যের জবাবে আব্বাস বলেন, আপনারা যে দাঁতভাঙা জবাব দেবেন, আপনাদের কামড় দেওয়া সেই দাঁতগুলো কি আছে? আমি চ্যালেঞ্জ করে বলছি, আওয়ামী লীগের ছোট্ট একটি মটরশুঁটিতে কামড় দেওয়ার যোগ্যতাও নেই।

দলের চেয়ারপারসন খালেদা জিয়ার ‘অবিকৃত স্বাস্থ্য প্রতিবেদন’ উপস্থাপনের দাবি জানিয়ে তিনি বলেন, আগামী ৫ ডিসেম্বর খালেদা জিয়ার স্বাস্থ্য প্রতিবেদন সুপ্রিমকোর্টে উপস্থাপন করা হবে। আমরা চাই, ওই প্রতিবেদন যে অবস্থায় আছে, সে অবস্থায় উপস্থাপন করা হোক। পরিবর্তন যেন না করা হয়।

এ সময় আরও উপস্থিত ছিলেন বিএনপির স্থায়ী কমিটির সদস্য বেগম সেলিমা রহমান, যুগ্ম মহাসচিব সৈয়দ মোয়াজ্জেম হোসেন আলাল, পল্লী উন্নয়নবিষয়ক সম্পাদক গৌতম চক্রবর্তী।

advertisement