advertisement
Azuba
advertisement
advertisement
advertisement
advertisement

প্রিয়াঙ্কা গান্ধীর বদলে ‘প্রিয়াঙ্কা চোপড়া জিন্দাবাদ’ স্লোগান, সমালোচনায় কংগ্রেস নেতা

অনলাইন ডেস্ক
৩ ডিসেম্বর ২০১৯ ১১:২০ | আপডেট: ৩ ডিসেম্বর ২০১৯ ১১:২০
কংগ্রেস সাধারণ সম্পাদক প্রিয়াঙ্কা গান্ধী ও বলিউড সুপারস্টার প্রিয়াঙ্কা চোপড়া। ছবি : সংগৃহীত
advertisement

প্রিয়াঙ্কা গান্ধী ভারতের প্রয়াত প্রধানমন্ত্রী রাজীব গান্ধীর মেয়ে। বর্তমানে কংগ্রেসের সাধারণ সম্পাদকও তিনি। অন্যদিকে, প্রিয়াঙ্কা চোপড়া বলিউড পেরিয়ে দাপিয়ে বেড়াচ্ছেন হলিউডেও। দুজনের নামে মিল থাকায় এবার বিপত্তি ঘটালেন এক কংগ্রেস নেতা। তিনি প্রিয়াঙ্কা গান্ধীর বদলে ‘প্রিয়াঙ্কা চোপড়া জিন্দাবাদ’ বলে স্লোগান দিতেই শুরু হয়েছে সমালোচনা।

ভারতীয় সংবাদমাধ্যম ইন্ডিয়া টুডের খবরে বলা হয়, সম্প্রতি দিল্লির উত্তর-পশ্চিম অঞ্চল বাওয়ানার কংগ্রেসের বিধায়ক সুরেন্দ্র কুমার একটি জনসভায় হাজির হন।  তিনি সেখানে ‘সোনিয়া গান্দী জিন্দাবাদ’, ‘রাহুল গান্ধী জিন্দাবাদ’ বলার পর ‘প্রিয়াঙ্কা চোপড়া জিন্দাবাদ’ বলে স্লোগান দেন।

এ সময় তার পাশে দাঁড়িয়ে থাকা দিল্লি কংগ্রেসের প্রধান সুবাস চোপড়া অবাক হয়ে যান। মুহূর্তের মধ্যেই সুরেন্দ্র কুমার ‘প্রিয়াঙ্কা গান্ধী জিন্দাবাদ’ বলে স্লোগান দেন।

এদিকে, প্রিয়াঙ্কা গান্ধীর জায়গায় প্রিয়াঙ্কা চোপড়ার নামে স্লোগান দেওয়ার সেই ভিডিও ইতিমধ্যেই ভাইরাল হয়ে গেছে। অনেকেই কংগ্রেস বিধায়কের এমন ভুলের সমালোচনা করছেন।

সুরেন্দ্র কুমার ২০১৭ সালের বিধানসভা নির্বাচনে আম আদমি পার্টির রাম চন্দ্রকে পরাজিত করে দিল্লির বাওয়ানা থেকে বিধায়ক নির্বাচিত হন।

advertisement