advertisement
Azuba
advertisement
advertisement
advertisement
advertisement

বিপিএলের উদ্বোধনী অনুষ্ঠানে থাকছেন সালমান-ক্যাটরিনা?

ক্রীড়া প্রতিবেদক
৩ ডিসেম্বর ২০১৯ ১৩:১২ | আপডেট: ৩ ডিসেম্বর ২০১৯ ১৩:১২
বিপিএল এর উদ্বোধনী অনুষ্ঠানে দেখা যেতে পারে বলিউড সুপারস্টার সালমান খান ও ক্যাটরিনা কাইফকে। ছবি : সংগৃহীত
advertisement

বাংলাদেশ প্রিমিয়ার লীগের (বিপিএল) পর্দা উঠবে আগামী ৮ ডিসেম্বর। বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্মশতবার্ষিকীকে সামনে রেখে এবারের বিপিএল বঙ্গবন্ধুর নামে ‘বঙ্গবন্ধু বিপিএল’ নামকরণ করা হয়েছে। আগের দুই বারের সাদামাটা উদ্বোধনী অনুষ্ঠানের বাইরে এবারের উদ্বোধনী অনুষ্ঠান হবে জমকালো। বিপিএলের উদ্বোধনী অনুষ্ঠানের আকর্ষণ হিসেবে শোনা যাচ্ছে বলিউড সুপারস্টার সালমান খান ও ক্যাটরিনা কাইফের নাম।

ভারতীয় সংবাদমাধ্যম সংবাদ প্রতিদিন তাদের এক প্রতিবেদনে বিপিএলের উদ্বোধনী অনুষ্ঠানে সালমান খান ও ক্যাটরিনা কাইফের থাকার কথা দাবি করেছে। আর দেশীয় তারকাদের মধ্যে মমতাজসহ অন্যান্যরা থাকবেন বলে প্রতিবেদনটিতে জানোনো হয়।

এদিকে, বিপিএলের আয়োজক সংস্থা বাংলাদেশ ক্রিকেট বোর্ড (বিসিবি) বলছে, অনেক তারকার সঙ্গে কথা চলছে এবং কয়েকজন চূড়ান্ত হয়েছেন। তবে বিসিবি’র পক্ষ থেকে তাদের নাম প্রকাশ করা হয়নি।

বিসিবি’র প্রধান নির্বাহী কর্মকর্তা (সিইও)নিজামউদ্দিন চৌধুরী গণমাধ্যমকে বলেন, ‘আপনারা জানেন যে আমরা বঙ্গবন্ধু বিপিএলের যে উদ্বোধনী অনুষ্ঠানের দিন ৮ তারিখ নির্ধারণ করেছি। আমরা আশা করছি এতে  প্রধানমন্ত্রী উপস্থিত থাকবেন। ইতিমধ্যে আমরা কাজ শুরু করে দিয়েছি। বিদেশি শিল্পীদের সমন্বয়ে একটি আকর্ষণীয় অনুষ্ঠান আয়োজন করতে পারব বলে আশা করছি।’

শিল্পীদের মধ্যে কারা কারা থাকবেন- এমন প্রশ্নে তিনি বলেন, ‘এই মুহূর্তে আমাদের অনেকের সঙ্গে কথা হচ্ছে। আমি নির্দিষ্ট করে কিছু বলতে চাচ্ছি না। এটা বিপিএল গভর্নিং কমিটি চূড়ান্ত করবে। অনেকের সঙ্গে কথা হয়েছে, চূড়ান্তও হয়েছে। বিষয়টি আমরা বিপিএল গভর্নর কমিটি চূড়ান্ত করলেই জানাতে পারব।’

উদ্বোধনের তিন দিন পর ১১ ডিসেম্বর মাঠে গড়াবে বিপিএল। প্রথম দিন চট্টগ্রাম চ্যালেঞ্জার্সের মুখোমুখি হবে সিলেট থান্ডার্স এবং দ্বিতীয় ম্যাচে কুমিল্লা ওয়ারিয়র্সের মুখোমুখি হবে রংপুর রেঞ্জার্স।

advertisement