advertisement
Azuba
advertisement
advertisement
advertisement
advertisement

আড়ালে থেকে এতদিন নিজেকে তৈরি করেছি : রেসি

শিমুল আহমেদ
৩ ডিসেম্বর ২০১৯ ১৬:৫৭ | আপডেট: ৩ ডিসেম্বর ২০১৯ ১৬:৫৭
চিত্রনায়িকা রেসি। ফাইল ছবি
advertisement

চিত্রনায়িকা মৃদুলা আহমেদ রেসি। সবাই তাকে চেনেন রেসি নামে। পরিবার নিয়ে ব্যস্ত থাকায় এতদিন চলচ্চিত্র থেকে দূরে ছিলেন জনপ্রিয় এই চিত্রনায়িকা। সম্প্রতি নতুন চলচ্চিত্রে অভিনয়ের জন্য চুক্তিবদ্ধ হয়েছেন। অভিনয় ও সমসাময়িক বিষয় নিয়ে দৈনিক আমাদের সময় অনলাইন’র সঙ্গে কথা বলেছেন তিনি।

‘ইয়েস ম্যাডাম’ চলচ্চিত্রের কাজ কবে শুরু করবেন?

আগামী ২০ ডিসেম্বর থেকে ছবির শুটিং শুরু হবে। আর প্রথম দিন থেকেই শুটিংয়ে অংশ নেবো। ছবির শুটিং শুরু হবে হাতিরঝিলের প্রিয়াঙ্কা শুটিং স্পটে। এরপর ঢাকার বিভিন্ন স্থানে শুটিং হবে বলে জানিয়েছেন এর নির্মাতা রকিবুল ইসলাম রাকিব।

এতে আপনাকে কোন চরিত্রে দেখা যাবে?

যেহেতু বিরতির পর আসছি, তাই একটু চমক নিয়েই ফিরছি। ‘ইয়েস ম্যাডাম’ লেডি অ্যাকশন ঘরানার ছবি। তবে আমার চরিত্রটি একেবারেই ভিন্ন। এর গুরুত্বপূর্ণ একটি চরিত্রে আমি অভিনয় করছি। যে চরিত্রের জন্যই ছবির গল্প এগিয়েছে। এ ছাড়া এতে আরও কিছু চমক আছে।

নতুন আর কোন ছবিতে চুক্তিবদ্ধ হয়েছেন?

আপাতত না। তবে চূড়ান্ত হওয়ার পথে। কয়েকটি ছবির গল্প ভালো লেগেছে। এতে অভিনয় করার সম্মতিও দিয়েছি। আশা করি কিছুদিনের মধ্যেই আনুষ্ঠানিক চুক্তি স্বাক্ষরিত হবে। তবে এখন এই বিষয়ে কিছু বলব না। সব ঠিক হোক, তখন জানাব। এটুকু বলে রাখি, আগামী বছর বেশ কিছু ছবিতে কাজ করা হবে। আড়ালে থেকে এতদিন নিজেকে তৈরি করেছি। এবার ক্যামেরার সামনে দাঁড়াব।

কয়েকটি বিজ্ঞাপনে আপনি তো শুটিং করেছেন

কিছুদিন আগে তিনটি বিজ্ঞাপনের শুটিং করেছি। শরীফ ইলেকট্রনিক্সের আইরন মেশিন, মাইক্রোওয়েভ ওভেন ও রাইস কুকারের বিজ্ঞাপন করেছি। এগুলো নির্মাণ করেছেন হাবিবুল ইসলাম হাবিব। উত্তরার বিভিন্ন শুটিং বাড়িতে বিজ্ঞাপনগুলো কাজ হয়েছে। খুব শিগগিরই এগুলো প্রচার হবে।

দেশের বাইরে কবে যাচ্ছেন?

আগামী জানুয়ারি থেকে দেশের বাইরে টানা কয়েকটি শো করব। এগুলো হবে কাতার, দুবাই, মালয়েশিয়া, সুইডেন ও আমেরিকায়। এর বাইরে আরও কিছু দেশে অনুষ্ঠান করার কথা চলছে। তবে সেগুলো এখনো চূড়ান্ত হয়নি। দেশের বাইরে শো করতে ভালোই লাগে। কারণ আমার শখ দেশ-বিদেশ ঘুরতে যাওয়া। তাই শোয়ের সুবাদে নিজের শখটাও পূরণ করা যায়।

‘রেসি হেয়ার অ্যান্ড বিউটি সেলুন’ কেমন চলছে

ভালো চলছে। রাজধানীর দক্ষিণ বনশ্রী এলাকায় গত বছর এটি চালু করা হয়। প্রতিষ্ঠানটি গোছাতে এতদিন সেখানেই ব্যস্ত ছিলাম।

advertisement