advertisement
Azuba
advertisement
advertisement
advertisement
advertisement

২৯ ডিসেম্বরের আগে ক্ষমতা ছাড়–ন

নিজস্ব প্রতিবেদক
৪ ডিসেম্বর ২০১৯ ০০:০০ | আপডেট: ৩ ডিসেম্বর ২০১৯ ২৩:৩৯
advertisement

ক্ষমতা থেকে আগামী ২৯ ডিসেম্বরের আগে সরে দাঁড়াতে আওয়ামী লীগের প্রতি আহ্বান জানিয়েছেন জাতীয় ঐক্যফ্রন্টের অন্যতম নেতা ও জেএসডি সভাপতি আ স ম আবদুর রব। তিনি বলেন, গত বছরের ২৯ ডিসেম্বর ভোট চুরি করে ক্ষমতায় এসেছে আওয়ামী লীগ। অনেক হয়েছে, এবার তাদের ক্ষমতা ছাড়তে হবে। তা না হলে তাদের পরিণতি কী হবে,

সেটা আমি জানি না! গতকাল মঙ্গলবার জাতীয় প্রেসক্লাবের সামনে বিদ্যুতের মূল্যবৃদ্ধির প্রতিবাদে জেএসডি আয়োজিত সমাবেশে তিনি এ কথা বলেন।

রব বলেন, পুলিশ দিয়ে সভা-সমাবেশ বন্ধ করা যায় কিন্তু অর্থনীতির ধস ঠেকানো যায় না। এ সরকার অর্থনীতি ধ্বংস করে ফেলেছে। বাংলাদেশের জনগণের ওপর তাদের কোনো নিয়ন্ত্রণ নেই। তেলের দাম, পেঁয়াজের দাম বাড়ায় সিন্ডিকেট। যারা ক্ষমতায় থাকে, তাদের সাহায্য ছাড়া সিন্ডিকেট চলে না। যারা দাম বাড়াচ্ছে, তারা সবাই আওয়ামী লীগের লোক।

প্রধানমন্ত্রীর উদ্দেশে রব বলেন, আপনার ‘সিস্টেম লস’ হয়েছে। আপনারা সবকিছু ওলট-পালট করে দিচ্ছেন। আপনাদের ক্ষমতায় থাকার কোনো অধিকার নেই। বিদ্যুতের দাম ১০ বছরে আটবার বেড়েছে। আপনার টেকনিশিয়ানরা চুরি করবে, আর সেটা গ্রাহকের ওপর দিয়ে চাপিয়ে দেবেনÑ এটা চলতে দেওয়া যায় না।

advertisement