advertisement
advertisement
Azuba
advertisement
advertisement
advertisement
advertisement

টিকিট নাই, এটাই সত্যি কথা : পাপন

ক্রীড়া প্রতিবেদক
৫ ডিসেম্বর ২০১৯ ১৭:৪৫ | আপডেট: ৫ ডিসেম্বর ২০১৯ ১৯:৫৫
ছবি : বিসিবি
advertisement

অবশেষে গুঞ্জনই সত্য হলো। জাতির জনক বঙ্গবন্ধুকে উৎসর্গ করা বাংলাদেশ প্রিমিয়ার লিগের বিশেষ আসর বঙ্গবন্ধু বিপিএল-২০১৯ এর উদ্বোধনী অনুষ্ঠান মাতাবেন বলিউডের ভাইজান সালমান খান ও অভিনেত্রী ক্যাটরিনা কাইফ। আর অন্যতম বড় আকর্ষণ হলো এই আসর উদ্বোধন করবেন বঙ্গবন্ধু কন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনা। জমকালো এই আয়োজনের টিকিটের চাহিদা এখন তুঙ্গে। চাহিদার তুলনায় টিকিট নাই বলে জানালেন বাংলাদেশ ক্রিকেট বোর্ডের (বিসিবি) সভাপতি নাজমুল হাসান পাপন।

আগামী ৮ ডিসেম্বর মিরপুর শেরেবাংলা জাতীয় ক্রিকেট স্টেডিয়ামে বিকেল থেকে শুরু হয়ে রাত ১০টা পর্যন্ত চলবে জমকালো এই উদ্বোধনী অনুষ্ঠান। এই অনুষ্ঠানের টিকিট মূল্যসহ প্রাপ্তিস্থান প্রকাশ করেছে বাংলাদেশ ক্রিকেট বোর্ড (বিসিবি)। তবে হতাশার খবর হলো, সাধারণের জন্য খুবই স্বল্প পরিমাণ টিকিটের ব্যবস্থা রাখা হয়েছে। টিকিটের মূল্য ধরা হয়েছে সর্বনিম্ন এক হাজার টাকা ও সর্বোচ্চ ১০ হাজার টাকা।

টিকিট নিয়ে আজ বিকেলে বিসিবি সভাপতি নাজমুল হাসান পাপন বলেন, ‘টিকিট নাই, এবার আসলে টিকিট পাওয়াটা খুব কঠিন। আর এটাই সত্যি কথা। পুরো মাঠও যদি থাকতো টিকিট পাওয়াটা কঠিন হতো। সমস্য হলো সারা বাংলাদেশে যে কাউন্সিলর আছে তাদেরকে আমরা কিন্তু ফ্রি টিকিট দেই। ক্লাবগুলোকে দিতে হচ্ছে। বিভিন্ন সংস্থা যারা আমাদের সাথে জড়িত তাদেরকে তো দিতেই হবে। তারপর বিসিবি এমপ্লয়িস তাদেরকে দিতেই হবে। না দিয়ে তো উপায় নেই। এ ছাড়া মন্ত্রী-এমপি যারা দেখতে চায় তাদেরকে তো দিতেই হবে। অন্তত মন্ত্রীদেরকে চেষ্টা করব টিকিট পৌঁছিয়ে দিতে।’

সালমান খান ও ক্যাটরিনা কাইফ ছাড়াও অনুষ্ঠান মাতাবেন সনু নিগম, কৈলাশ খের, মমতাজ ও জেমস। এমন আয়োজন করতে কেমন খরচ হচ্ছে এমন প্রশ্নে পাপন বলেন, ‘বঙ্গবন্ধুর নামে বিপিএল করা হচ্ছে, বাজেট নিয়ে আমাদের চিন্তা নেই।  এ ছাড়া এসব দায়িত্ব স্পন্সরের হাতে।’

আজ থেকে পাওয়া যাচ্ছে উদ্বোধনী অনুষ্ঠানের টিকিট। পাওয়া যাবে অনলাইনসহ আটটি জায়গায়। মিরপুর শেরেবাংলা স্টেডিয়াম, শহীদ সোহরাওয়ার্দী ইনডোর, দ্য ওয়েস্টিন, ফাহিম মিউজিক ও ক্যাফে ইডেনে সরাসরি মিলবে টিকিট। এ ছাড়া অনলাইনে পাওয়া যাবে সহজ ডটকম, পে-পয়েন্ট ডটকম ডটবিডি ও গ্যাজেটবাংলা ডটকমে। আজ থেকে নির্ধারিত স্থানগুলোতে মিলবে এই অনুষ্ঠানের টিকিট।

advertisement