advertisement
advertisement
Azuba
advertisement
advertisement
advertisement
advertisement

রংপুর রেঞ্জার্সে আরও  দুই বিদেশি

ক্রীড়া প্রতিবেদক
৫ ডিসেম্বর ২০১৯ ২১:৩৭ | আপডেট: ৫ ডিসেম্বর ২০১৯ ২১:৩৭
রংপুর রেঞ্জার্সের লোগো
advertisement

মোহাম্মদ নবী, শাই হোপদের সঙ্গে রংপুর রেঞ্জার্সে যোগ দিচ্ছেন আরও দুই বিদেশি ক্রিকেটার। পাকিস্তানি পেসার জুনায়েদ খান ও ইংল্যান্ডের কাউন্টি দল সামারসেটের অলরাউন্ডার টম অ্যাবেলকে দলে নিয়েছে রংপুর।

ভারতের বিপক্ষে ওয়ানডে আর টি-টোয়েন্টি সিরিজ থাকায় বিপিএলে খেলা নিয়ে শঙ্কা আছে শাই হোপের। তার জায়গায় এরই মধ্যে পাকিস্তানি ব্যাটসম্যান আহমেদ শেহজাদকে দলে নিয়েছে রংপুর। এরপরও ড্রাফটের বাইরে দুজন খেলোয়াড় নেওয়ার নিয়ম রয়েছে। এই নিয়ম থেকেই এই দুজনকে নিলো ফ্র্যাঞ্চাইজিটি।

নতুন দুজন বিদেশি খেলোয়াড়েকে দলে নেওয়ার বিষয়টি আমাদের সময় অনলাইনকে নিশ্চিত করেছেন রংপুর রেঞ্জার্সের পরিচালক আকরাম খান। রাতে মুঠোফোনে তিনি বলেন ‘ড্রাফটের বাইরে আমাদের দুইজন খেলোয়াড় নেওয়া হয়নি আগে। তাই পাকিস্তানের জুনায়েদ খান ও ইংল্যান্ডের টম অ্যাবেলকে দলে নিয়েছি। আশা করছি দুজনই ৮ বা ৯ ডিসেম্বরের মধ্যে দলের সঙ্গে যোগ দিবে।’

রংপুর রেঞ্জার্স স্কোয়াড

মোস্তাফিজুর রহমান, আরাফত সানী, জহুরুল ইসলাম, মোহাম্মদ নাঈম শেখ, মোহাম্মদ নবী (বি), শাই হোপ (বি), তাসকিন আহমেদ, জাকির হাসান, নাদিফ চৌধুরী, ফজলে মাহমুদ, লুইস গ্রেগরি (বি), ক্যামেরন ডেলপোর্ট (বি), জুনায়েদ খান (বি) টম অ্যাবেল (বি) ও সনজিত সাহা।

advertisement