advertisement
advertisement
Azuba
advertisement
advertisement
advertisement
advertisement

প্রেমঘটিত দ্বন্দ্বে সহপাঠীকে কোপাল ‘কিশোর গ্যাং’

নিজস্ব প্রতিবেদক
৫ ডিসেম্বর ২০১৯ ২৩:৫১ | আপডেট: ৬ ডিসেম্বর ২০১৯ ০২:৫৩
হাসপাতালে চিকিৎসাধীন স্কুলছাত্র। ছবি : সংগৃহীত
advertisement

প্রেমঘটিত কারণে কিশোর গ্যাংয়ের মধ্যে দ্বন্দ্বের জেরে নোয়াখালী সদরের হরিনারায়ণপুর উচ্চ বিদ্যালয়ের দশম শ্রেণির এক ছাত্রকে কুপিয়ে ও পিটিয়ে গুরুতর জখম করেছে সহপাঠীরা।

গতকাল বৃহস্পতিবার দুপুরে সদর উপজেলার মাইজদী শহরে এ ঘটনা ঘটে। আহত ছাত্র শহরের বিশ্বনাথ এলাকার বাসিন্দা। সে নোয়াখালী সদর হাসপাতালে চিকিৎসাধীন।

আহত ছাত্র জানায়, দুপুরে মডেল টেস্ট পরীক্ষা দিতে বিদ্যালয়ে আসার সময় বাসার কিছুটা দূরে গুপ্তাংক এলাকায় পৌঁছলে সহপাঠী জাবেদ, অনিক, আহনার, অপূর্বসহ কয়েকজন আমাকে ঘিরে ধরে। সেই সঙ্গে বেধড়ক মারধর ও ধারালো ছুরি দিয়ে কোমরের নিচে কুপিয়ে জখম করে। পরে স্থানীয়রা উদ্ধার করে হাসপাতালে ভর্তি করে। তবে কী কারণে তাকে সহপাঠীরা মেরেছে তা বলেনি এই ছাত্র।

স্থানীয়দের সঙ্গে কথা বলে জানা যায়, ‘কিশোর গ্যাং’-এর মধ্যে দ্বন্দ্বের জেরে এ ঘটনা ঘটে। আহত ছাত্রের সহপাঠীরা কিশোর গ্যাংয়ের সদস্য। এলাকায় বিভিন্ন অপরাধমূলক কর্মকাণ্ডে জড়িত তারা।

নাম প্রকাশে অনিচ্ছুক একাধিক শিক্ষার্থী জানায়, আহত ছাত্রের সঙ্গে একই বিদ্যালয়ের এক মেয়ের দীর্ঘদিন ধরে প্রেমের সম্পর্ক ছিল। প্রেমের সম্পর্কের জেরে কিশোর গ্যাংয়ের সদস্যদের সঙ্গে আগে একবার হাতাহাতিতে আহত হয় ওই ছাত্র। পরে বিষয়টি সিনিয়ররা সমঝোতা করে। কিন্তু ওই ঘটনার জেরে তাকে প্রকাশ্যে কুপিয়ে জখম করে তারা।

advertisement