advertisement
advertisement
Azuba
advertisement
advertisement
advertisement
advertisement

সিদ্ধেশ্বরীতে উদ্ধার হওয়া তরুণীর লাশ বিশ্ববিদ্যালয় ছাত্রীর

নিজস্ব প্রতিবেদক
৬ ডিসেম্বর ২০১৯ ০০:৪৫ | আপডেট: ৬ ডিসেম্বর ২০১৯ ০০:৪৫
রাজধানীর সিদ্বেশ্বরী থেকে উদ্ধার করা রুম্পা নামের তরুণীর লাশ। পুরোনো ছবি
advertisement

রাজধানীর সিদ্ধেশ্বরীতে উদ্ধার হওয়া মৃত তরুণীর পরিচয় জানা গেছে। তার নাম রুবাইয়াত শারমিন রুম্পা (২১)। তিনি স্টামফোর্ড ইউনিভার্সিটির ছাত্রী ছিলেন।

গতকাল বৃহস্পতিবার রাতে রমনা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মনিরুল ইসলাম এই তথ্য নিশ্চিত করেছেন। তিনি জানান, নিহতের নাম রুবাইয়াত শারমিন রুম্পা। তার বাবার নাম রোকন উদ্দিন। তিনি হবিগঞ্জ এলাকায় পুলিশ ইন্সপেক্টর হিসেবে কর্মরত আছেন।

ওসি আরও জানান, রুম্পার বাড়ি ময়মনসিংহ জেলায় হলেও বর্তমানে রাজধানীর মালিবাগ শান্তীবাগ এলাকায় থাকতেন। বিস্তারিত জানার চেষ্টা করা হচ্ছে। পরিবার মরদেহের ছবি দেখে সনাক্ত করেন।

এর আগে গতকাল বিকেলে ময়নাতদন্ত শেষে ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালের ফরেনসিক বিভাগের বিভাগীয় প্রধান ডা. সোহেল মাহমুদ বলেন, ‘বিকেল ৩টায় ঢামেক হাসপাতাল মর্গে ওই তরুণীর মরদেহের ময়নাতদন্ত সম্পন্ন হয়েছে। মৃত্যু আগে ওই তরুণী ধর্ষণের বিষয়টি নিশ্চিত হওয়ার জন্য মরদেহ থেকে হাইভেজেনাল সপ নমুনা, ভিসেরা সংগ্রহ করা হয়েছে। তা পরীক্ষাগারে পাঠানো হবে। সেই রিপোর্ট এলে বিস্তারিত প্রতিবেদন দেওয়া হবে। তবে উপর থেকে পড়েই ওই তরুণীর মৃত্যু হয়েছে বলে প্রাথমিক তদন্তে দেখা গেছে।

প্রসঙ্গত, গত বুধবার (৪ ডিসেম্বর) রাত পৌনে ১১টার দিকে সিদ্ধেশ্বরী সার্কুলার রোড আয়েশা শপিং কমপ্লেক্সের পেছনে দুই বাড়ির মধ্যে থেকে ওই তরুণীর মরদেহ উদ্ধার করে পুলিশ। পরে ঘটনাস্থলে যায় পুলিশের অপরাধ তদন্ত বিভাগ (সিআইডি) ক্রাইমসিন ক্রাইমসিন ইউনিট। সেখানে বিভিন্ন আলামতসহ ওই নারীর ফিঙ্গারপ্রিন্ট সংগ্রহ করেন তারা।

advertisement