advertisement
advertisement
Azuba
advertisement
advertisement
advertisement
advertisement

৮০ হাজার ইয়াবাসহ ছাত্রলীগ নেতা গ্রেপ্তার

নিজস্ব প্রতিবেদক
৬ ডিসেম্বর ২০১৯ ০১:৫৩ | আপডেট: ৬ ডিসেম্বর ২০১৯ ০১:৫৩
গ্রেপ্তার হওয়া ছাত্রলীগ নেতা আবদুল মোতালেব ফরহাদ। ছবি : সংগৃহীত
advertisement

কক্সবাজারের টেকনাফ উপজেলায় অস্ত্র এবং বিপুল পরিমাণ ইয়াবাসহ ইউনিয়ন ছাত্রলীগের সাধারণ সম্পাদক গ্রেপ্তার হয়েছেন। তার নাম আবদুল মোতালেব ফরহাদ (২৫)। তিনি টেকনাফ উপজেলার হ্নীলা ইউনিয়নের পশ্চিম লেদা মৃত আমীর হোসেনের ছেলে। তিনি হ্নীলা ইউনিয়ন ছাত্রলীগের বর্তমান কমিটির সাধারণ সম্পাদক।

গত বুধবার রাতে হ্নীলার লেদা স্টেশনের পাশে লেদা স্পোর্টিং ক্লাব থেকে তাকে গ্রেপ্তার করা হয় বলে জানিয়েছে বিজিবি। এ সময় তার কাছ থেকে একটি পিস্তল ও ৮০ হাজার পিস ইয়াবা উদ্ধার করা হয়েছে।

বিজিবি জানায়, গোপন সংবাদের ভিত্তিতে টেকনাফ-২ বিজিবির লেদা বিওপির হাবিলদার অমলের নেতৃত্বে একটি বিশেষ টহল দল লেদা পুরনো বাজারের ‘লেদা স্পোর্টিং ক্লাবে’ অভিযান চালায়। ক্লাব থেকে ৮০ হাজার পিস ইয়াবা, একটি পিস্তল ও তিন রাউন্ড গুলিসহ ফরহাদকে হাতেনাতে গ্রেপ্তার করা। এ ঘটনায় মামলা দিয়ে তাকে কারাগারে পাঠানো হয়েছে।

কক্সবাজার জেলা ছাত্রলীগের সভাপতি ইশতিয়াক আহমদ জয় বলেন, ‘ফরহাদ হ্নীলা ইউনিয়ন ছাত্রলীগের সাধারণ সম্পাদক। তথ্যমতে ছেলেটির চরিত্র ভালো। খবর নিয়ে জেনেছি, নির্বাচনী কলহের জেরে তাকে ফাঁসানো হয়েছে। বিষয়টি খতিয়ে দেখতে টেকনাফ উপজেলা আওয়ামী লীগ নেতৃবৃন্দকে অনুরোধ করা হয়েছে। তাদের অনুসন্ধান প্রতিবেদন পেলে পরবর্তী পদক্ষেপ নেওয়া হবে।’

advertisement