advertisement
advertisement
Azuba
advertisement
advertisement
advertisement
advertisement

সন্ধ্যায় বিয়ের পিঁড়িতে বসছেন মিথিলা-সৃজিত!

অনলাইন ডেস্ক
৬ ডিসেম্বর ২০১৯ ১১:২৭ | আপডেট: ৬ ডিসেম্বর ২০১৯ ১৮:১৮
মিথিলা-সৃজিত। ছবি : ফেসবুক থেকে নেওয়া
advertisement

প্রেমের গুঞ্জনের অবসান ঘটিয়ে অবশেষে বিয়ে করতে যাচ্ছেন মডেল-অভিনেত্রী রাফিয়া রশিদ মিথিলা ও কলকাতার নির্মাতা সৃজিত মুখার্জী।  আজ শুক্রবার সন্ধ্যায় তাদের বিয়ে হবে বলে জানা গেছে। 

ভারতীয় গণমাধ্যম সংবাদ প্রতিদিনে বলা হয়েছে, শুক্রবার সন্ধ্যায় বিয়ের রেজিস্ট্রি করছেন অভিনেত্রী মিথিলা ও নির্মাতা সৃজিত মুখার্জী। দক্ষিণ কলকাতার এক ফ্ল্যাটে এই রেজিস্ট্রি।রেজিস্ট্রির পর খুব ঘনিষ্ঠ বন্ধুবান্ধব নিয়ে একটা ছোট পার্টির আয়োজন করা হয়েছে। তবে বিয়ের বিষয়ে দুজনের কেউ এখনো কিছু বলেননি। 

জানা গেছে, এরই মধ্যে কলকাতায় অবস্থান করছেন মিথিলার পরিবারের সদস্যরা। ঢাকা থেকে গেছে ২ কেজি ওজনের চারটি ইলিশ।

এর আগে ভারতীয় সংবাদমাধ্যম টাইমস অব ইন্ডিয়ার খবরে বলা হয়েছিল, ২০২০ সালের ২২ ফেব্রুয়ারি বিয়ে করছেন মিথিলা-সৃজিত।

এরপর সদ্য সমাপ্ত বাংলাদেশের ফোক ফেস্টে একসঙ্গে দেখা মিলেছিল সৃজিত-মিথিলাকে। সে সময়ই গুঞ্জন ছিল, বিয়ের প্রস্তাব নিয়ে ঢাকাই এসেছেন সৃজিত।

যদিও বিয়ের প্রস্তাব নিয়ে বাংলাদেশে আসার বিষয়টি অস্বীকার করেছিলেন সৃজিত। তিনি বলেন, মিথিলার পরিবারের সঙ্গে আমার বহুদিন ধরেই চেনাজানা। তাদের সঙ্গে দেখা করতেই আসা।

গত মার্চে সংগীত শিল্পী অর্ণবের গানের একটি ভিডিওচিত্র নির্মাণ করেন সৃজিত। সেখানে মডেল ছিলেন মিথিলা। সেই কাজের সূত্র ধরে সৃজিত-মিথিলার ঘনিষ্ঠতা বাড়তে থাকে। গত সেপ্টেম্বরে কলকাতায় সৃজিতের জন্মদিনের কেক কাটতে দেখা যায় মিথিলাকে। শুধু তাই নয়, নেপালেও তাদের দুজনকে একসঙ্গে ঘুরতে দেখা গেছে। 

 

advertisement