advertisement
Azuba
advertisement
advertisement
advertisement
advertisement

মুজিববর্ষের অনুষ্ঠানে আ.লীগ প্রবীণ নেতারা সংবর্ধনা পাবেন

নিজস্ব প্রতিবেদক
৭ ডিসেম্বর ২০১৯ ০০:০০ | আপডেট: ৭ ডিসেম্বর ২০১৯ ০০:০৫
advertisement

মুজিববর্ষের আয়োজনে জেলাপর্যায়ের প্রবীণ নেতাদের সংবর্ধনা দেবে আওয়ামী লীগ। গতকাল দলের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের সাংবাদিকদের এ তথ্য জানান। তিনি বলেন, এর আগে দলের প্রতিষ্ঠাবার্ষিকীর অনুষ্ঠানে প্রতি জেলা থেকে অন্তত দুজন প্রবীণ নেতাকে সংবর্ধনা দেওয়া হবে বলে সিদ্ধান্ত হয়েছিল; কিন্তু সামনে মুজিবর্ষের আয়োজন রয়েছে, তাই সংবর্ধনার বিষয়টিকে ওই আয়োজনে যুক্ত করা অধিক যুক্তিসঙ্গত বলে মনে করেছেন আওয়ামী লীগ সভাপতি প্রধানমন্ত্রী শেখ হাসিনা।

এ বিষয়ে জানতে চাইলে দলের যুগ্ম সাধারণ সম্পাদক মাহবুব-উল আলম হানিফ আমাদের সময়কে বলেন, ‘স্বাধীনতার আগে ও পরে যারা জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের সঙ্গে জেলা-উপজেলা পর্যায়ে জাতির জনকের সফর সঙ্গী হয়েছেন, তাদের মুজিবর্ষের বিশেষ আয়োজনে ডেকে এনে সংবর্ধনা দেওয়া হবে। তিনি বলেন, অনেক নেতা আছেন, যারা জাতির জনকের সঙ্গে স্বাধিকার আন্দোলন-সংগ্রামে যুক্ত ছিলেন, যাদের অবদান আওয়ামী লীগে তথা বাংলাদেশে অনস্বীকার্য। তাদের সম্মানিত করাই এই উদ্যোগের মূল উদ্দেশ্য।’

এ বিষয়ে দলের দপ্তর সম্পাদক ড. আবদুস সোবহান গোলাপ বলেন, বঙ্গবন্ধুর পরম সতীর্থদের খুঁজে বের করতে ইতোমধ্যে দলের কেন্দ্র থেকে তৃণমূলে নির্দেশ দেওয়া হয়েছে। আশা করছি কিছুদিনের মধ্যেই সারাদেশের তালিকা আমাদের হাতে চলে আসবে।

advertisement