advertisement
advertisement
Azuba
advertisement
advertisement
advertisement
advertisement

কোথায় হানিমুনে যাচ্ছেন সৃজিত-মিথিলা?

বিনোদন ডেস্ক
৭ ডিসেম্বর ২০১৯ ০১:১২ | আপডেট: ৭ ডিসেম্বর ২০১৯ ০১:২৮
advertisement

অবশেষে সব জল্পনা-কল্পনার অবসান হলো। বাংলাদেশের জনপ্রিয় মডেল অভিনেত্রী রাফিয়াথ রশিদ মিথিলা বিয়ে করেছেন ভারতের এ সময়ের অন্যতম জনপ্রিয় চলচ্চিত্র নির্মাতা সৃজিত মুখার্জিকে। আজ শুক্রবার সন্ধ্যায় দক্ষিণ কলকাতায় সৃজিতের বাসায় তাদের বিয়ে রেজিস্ট্রি করা হয়। কলকাতার গণমাধ্যমগুলো মিথিলা-সৃজিতের বিয়ের খবর বেশ ফলাও করে প্রকাশ করেছে।

এদিকে বিয়ের আনুষ্ঠানিকতা সম্পন্ন হওয়ার পরপরই প্রকাশ্যে এসেছে সৃজিত-মিথিলার বিয়ের ছবিও। বিয়ের পর কোথায় হানিমুনে যাচ্ছেন তাও জানা গেল।

মিথিলা গণমাধ্যমকে জানিয়েছেন, শনিবার সুইজারল্যান্ডে হানিমুনে যাচ্ছেন তারা। হানিমুনের পাশাপাশি জেনেভায় একটি বিশ্ববিদ্যালয়ে পিএইচডির রেজিস্ট্রেশনও করবেন মিথিলা। সুইজারল্যান্ডে একান্তে এক সপ্তাহ সময় কাটাবেন তারা।

কলকাতার নির্মাতা সৃজিত মুখার্জীর সঙ্গে মিথিলার প্রেম-বিয়ের গুঞ্জন চলছিল অনেকদিন থেকে। মিথিলা-সৃজিতের পরিচয় হয় অর্ণবের একটি মিউজিক ভিডিওতে কাজের মাধ্যমে। সেখানে থেকেই বন্ধুত্ব তারপর প্রেম। এবার তাদের সেই প্রেম বিয়েতে পূর্ণতা পেল।

এর আগে, জনপ্রিয় সংগীতশিল্পী তাহসানের সঙ্গে মিথিলার বিয়ে হয় ২০০৬ সালের ৩ আগস্ট। তাদের বিবাহবিচ্ছেদ হয় ২০১৭ সালের জুলাই মাসে। তাদের একমাত্র সন্তান আইরা এখন মিথিলার কাছেই আছেন। অন্যদিকে সৃজিতের ‘রিলেশনশিপ স্ট্যাটাস’ ছিল সিঙ্গেল।

বর্তমানে মিথিলা ব্র্যাকে কর্মরত আছেন। তিনি ব্র্যাকের আরলি চাইল্ড ডেভেলপমেন্ট প্রোগ্রাম বিভাগের প্রধান।

advertisement