advertisement
advertisement
Azuba
advertisement
advertisement
advertisement
advertisement

কাফনের কাপড় পরে খালেদা জিয়ার মুক্তির দাবি আপন হিজড়ার

নিজস্ব প্রতিবেদক
৭ ডিসেম্বর ২০১৯ ০১:৪৮ | আপডেট: ৭ ডিসেম্বর ২০১৯ ১২:৪৯
খালেদা জিয়ার ‍মুক্তির দাবিতে কাফনের কাপড় পরে জহিরুল ইসলাম আপন নামে এক ব্যক্তি প্লাকার্ড হাতে বিএনপির কেন্দ্রীয় কার্যালয়ের সামনে। ছবি : সংগৃহীত
advertisement

বিএনপি চেয়ারপার্সন খালেদা জিয়ার ‍মুক্তির দাবিতে কাফনের কাপড় পরে জহিরুল ইসলাম আপন নামের একজনকে ঘুরে বেড়াতে দেখা গেছে। তিনি আপন হিজড়া নামে পরিচিত। গতকাল শুক্রবার নয়াপল্টনে বিএনপি কেন্দ্রীয় কার্যালয়ের সামনে তাকে দেখা যায়।

কারাবন্দি খালেদা জিয়ার মুক্তির দাবিতে তিনি কুমিল্লা ক্যান্টনমেন্ট এলাকা থেকে ঢাকা এসেছেন বলে জানা গেছে। জিয়া পরিবারের জন্য সবোর্চ্চ ত্যাগ স্বীকার করতেও প্রস্তুত জানিয়েছেন জহিরুল ইসলাম আপন।

আপন হিজড়ার হাতে দুইটি প্ল্যাকার্ডও দেখা গেছে। এর একটিতে লেখা-‌‘দেশ নেত্রীর মুক্তি চাই’ এবং অন্যটিতে ‌‘খালেদা জিয়ার মুক্তি চাই’। শরীরে কাফনের কাপড় জড়িয়ে হাতে প্ল্যাকার্ড নিয়ে চলার পথে খালেদা জিয়ার মুক্তিসহ রাজনৈতিক স্লোগানও দেন আপন।

বিএনপি কার্যালয়ের সামনে সংবাদ সংগ্রহ করতে আসা সাংবাদিকদের জহিরুল ইসলাম আপন বলেন, ‘বিএনপি চেয়ারপারসন খালেদা জিয়ার মুক্তির দাবিতে আমি রাজপথে নেমেছি। এখন এই ডিসেম্বর মাসে আমাদের একটাই দাবি- খালেদা জিয়ার মুক্তি।’

 

advertisement