advertisement
advertisement
Azuba
advertisement
advertisement
advertisement
advertisement

কারিনাকে কোলে নিয়ে খেলতেন অক্ষয়!

বিনোদন ডেস্ক
৮ ডিসেম্বর ২০১৯ ১০:২১ | আপডেট: ৮ ডিসেম্বর ২০১৯ ১০:২১
অক্ষয় কুমার ও কারিনা কাপুর। ফাইল ছবি
advertisement

বলিউড তারকা অক্ষয় কুমার ও কারিনা কাপুর উপহার দিয়েছেন অনেক হিট সিনেমা। কিছুদিন পর মুক্তি পাবে ‘গুড নিউজ’ নামে আরও একটি নতুন সিনেমা। এটিকে ঘিরেই ব্যস্ত সময় কাটাচ্ছেন দুজন।

সম্প্রতি সিনেমার এক প্রমোশনে গিয়েছিলেন অক্ষয়-কারিনা। সেখানে সিনেমার ব্যাপারে কথা বলার পাশাপাশি নিজেদের পুরোনো কিছু স্মৃতি নিয়ে কথা বলেন দুজনই। সেখান থেকে জানা গেছে, কারিনা যখন ছোট ছিলেন অক্ষয় তাকে কোলে নিয়ে খেলতেন!

ভারতীয় গণমাধ্যম জি নিউজের খবরে বলা হয়েছে, কারিনাকে কোলে নিয়ে খেলার কথাটি বলেছেন অক্ষয় নিজেই। সিনেমার একটি শটের কথা বলতে গিয়েই নিজের পুরোনো স্মৃতি তুলে ধরেন ‘খিলাড়ি কুমার’।

অক্ষয় বলেন, ‘আমি যখন কারিশমার সঙ্গে কাজ করতাম তখন কারিনা অনেক ছোট। আমি ওকে কোলে নিয়ে খেলতাম। আর এখন সেই কারিনাই আমার হিরোইন।’

কারিনা বলেন, ‘অক্ষয় যখন জীবনের প্রথম শট দিচ্ছিল, তখন আমি ক্যামেরার পেছনে ছিলাম। অক্ষয়ের সঙ্গে কাজ করা আমার কাছে ঘরে ফেরার মতোই। ও আমার পরিবারের সদস্যের মতোই একজন, আমি ওর সঙ্গে কাজ করতে ভীষণই স্বচ্ছন্দ।’

গুড নিউজ ছাড়াও মুক্তি পাবে অক্ষয়ের আরেকটি সিনেমা ‌‘বচ্চন পান্ডে’। এ ছাড়া ‘লাল সিং চাড্ডা’ নামে কারিনার একটি সিনেমা মুক্তির অপেক্ষায়।

advertisement