advertisement
advertisement
Azuba
advertisement
advertisement
advertisement
advertisement

বাসচাপায় প্রাণ গেল অটোরিকশার ৩ যাত্রীর

পিরোজপুর প্রতিনিধি
৮ ডিসেম্বর ২০১৯ ১০:৩৪ | আপডেট: ৮ ডিসেম্বর ২০১৯ ১২:০৪
দুর্ঘটনা কবলিত অটোরিকশা ও ঈগল পরিবহন। ছবি : সংগৃহীত
advertisement

পিরোজপুরের মঠবাড়িয়া উপজেলায় বাসচাপায় অটোরিকশার তিন যাত্রী নিহত হয়েছেন। এ সময় আহত হয়েছেন আরও দুজন। আজ রোববার ভোর সাড়ে পাঁচটার দিকে উপজেলার দেবীপুর গ্রামের মুসল্লি বাড়ি নামক স্থানে মঠবাড়িয়া-চরখালী সড়কে এই দুর্ঘটনা ঘটে।

নিহতদের মধ্যে দুজনের নাম-পরিচয় পাওয়া গেছে। তারা হলেন-অটোরিকশার চালক উপজেলার দেবীপুর গ্রামের বেলায়েত হোসেন (৩৫) ও একই গ্রামের সুপারি ব্যবসায়ী মুক্তিযোদ্ধা আবু জাফর হাওলাদার (৬৫)।

আহত যাত্রী, ফায়ার সার্ভিস ও হাসপাতাল সূত্রে জানা যায়, ভান্ডারিয়া উপজেলার ইকড়ি বাজারে যাওয়ার জন্য আজ ভোর সাড়ে পাঁচটার দিকে উপজেলার মুসল্লি বাড়ি নামক স্থানে একটি অটোরিকশায় ওঠেন আবু জাফর হাওলাদার, তার ছেলে গোলাম হোসেন হাওলাদার ও ভাইয়ের ছেলে সাইমুন হাওলাদার। সেখানে আগে থেকেই এক যাত্রী ছিলেন।

আরও যাত্রী নেওয়ার জন্য অটোরিকশাটি সেখানে অপেক্ষা করছিল। এ সময় ঢাকা থেকে মঠবাড়িয়াগামী ঈগল পরিবহনের যাত্রীবাহী একটি বাস বেপরোয়া গতিতে অটোরিকশাটিকে চাপা দেয়। এতে সেটি দুমড়েমুচড়ে যায় এবং এক যাত্রী ঘটনাস্থানেই নিহত হন।

খবর পেয়ে ফায়ার সার্ভিসের কর্মীরা ঘটনাস্থলে পৌঁছে অটোরিকশার চালক বেলায়েত হোসেন, আবু জাফর হাওলাদার, গোলাম হোসেন হাওলাদার ও সাইমুন হাওলাদারকে গুরুতর অবস্থায় উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যান। সেখানে কর্তব্যরত চিকিৎসক বেলায়েত হোসেন ও আবু জাফর হাওলাদারকে মৃত ঘোষণা করেন।

উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের আবাসিক চিকিৎসা কর্মকর্তা মো. মনিরুজ্জামান বলেন, দুজনকে মৃত অবস্থায় হাসপাতালে নিয়ে আসা হয়। তবে গুরুতর আহত গোলাম হোসেন হাওলাদার ও সাইমুন হাওলাদারকে প্রাথমিক চিকিৎসা দিয়ে বরিশাল শের-ই-বাংলা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে।

ঘটনার সত্যতা নিশ্চিত করে মঠবাড়িয়া থানার কর্তব্যরত কর্মকর্তা উপপরিদর্শক (এসআই) শহিদুল ইসলাম বলেন, ঘাতক বাসটি আটক করা হয়েছে। তবে বাসের চালক পলাতক রয়েছেন।

advertisement