advertisement
advertisement
Azuba
advertisement
advertisement
advertisement
advertisement

স্ত্রীর লাশ মাটিতে, স্বামী ঝুলছে গাছে

শ্যামনগর (সাতক্ষীরা) প্রতিনিধি
৮ ডিসেম্বর ২০১৯ ১৩:০৪ | আপডেট: ৮ ডিসেম্বর ২০১৯ ১৪:৫৪
ছবি : সংগৃহীত
advertisement

সাতক্ষীরার শ্যামনগর উপজেলার একটি মাঠ থেকে রক্তাক্ত অবস্থায় এক গৃহবধূর লাশ উদ্ধার করেছে পুলিশ। একইসঙ্গে পাশেই একটি গাছ থেকে তার স্বামীর ঝুলন্ত লাশ উদ্ধার করা হয়।

গতকাল শনিবার উপজেলার মুন্সিগঞ্জ ইউনিয়নের জেলেখালিতে এই ঘটনা ঘটে। আজ রোববার সকালে তাদের লাশ উদ্ধার করা হয়।

নিহত দম্পতি হলেন মান্নান গাজী (৪৭) ও তার দ্বিতীয় স্ত্রী সোনা বিবি (৪০)।

মান্নান গাজীর শ্যালক মোস্তফা আল মামুন জানান, তার ভগ্নিপতি সুন্দরবনের নদ-নদীতে কাঁকড়া শিকার করে জীবিকা নির্বাহ করতেন। তিনি কয়েক বছর ধরে উপজেলার রমজাননগর ইউনিয়নের কালিঞ্চি গ্রামে বসবাস করতেন।  কয়েক দিন আগে দ্বিতীয় স্ত্রী সোনা বিবিকে সঙ্গে নিয়ে তার পৈতৃক বাড়ি জেলেখালিতে আসেন।

আজ সকালে স্থানীয় লোকজন বাড়ির পাশের ঈদগাহ মাঠে সোনা বিবির লাশ পড়ে থাকতে দেখেন। আর পাশেই গাছে ঝুলছিল মান্নান গাজীর লাশ। সোনা বিবির গলায়, হাতে ও শরীরের বিভিন্ন স্থানে ধারালো অস্ত্রের কোপের জখম রয়েছে। লাশের পাশে পড়ে ছিল একটি কুড়াল।

কী কারণে এ ঘটনা ঘটেছে, এ বিষয়ে স্বজনরা কিছু বলতে পারেননি। দুজনকেই হত্যা করা হয়েছে, নাকি স্ত্রীকে হত্যার পর মান্নান আত্মহত্যা করেছেন, তা নিয়ে সংশয়ে সবাই।

শ্যামনগর থানার পরিদর্শক (তদন্ত) ইয়াসিন আলম চৌধুরী জানান, সোনা বিবিকে ধারালো অস্ত্র দিয়ে হত্যা করা হয়েছে। মান্নান গাজী আত্মহত্যা করেছেন বলে প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে। তদন্ত শেষে এ ব্যাপারে নিশ্চিত করে বলা যাবে।

advertisement