advertisement
advertisement
Azuba
advertisement
advertisement
advertisement
advertisement

শব্দের গয়না, রিকশার হুড নিয়ে মঞ্চে শিলা

বিনোদন প্রতিবেদক
৮ ডিসেম্বর ২০১৯ ১৫:৫১ | আপডেট: ৮ ডিসেম্বর ২০১৯ ১৫:৫১
‘মিস ইউনিভার্স’ প্রতিযোগিতার মঞ্চে শিরিন আক্তার শিলা। ছবি : ফেসবুক থেকে নেওয়া
advertisement

যুক্তরাষ্ট্রের জর্জিয়ার আটলান্টার টাইলার পেরি স্টুডিওতে সুন্দরীদের নিয়ে ‘মিস ইউনিভার্স’ প্রতিযোগিতা চলছে। এতে অংশ নিয়েছেন বিভিন্ন দেশের সেরা সুন্দরীরা। লাল সবুজের হয়ে সেখানে প্রতিনিধিত্ব করছেন শিরিন আক্তার শিলা। নিজের দেশকে উপস্থাপন করতে তিনি এক ব্যতিক্রমী সাজে মঞ্চে ওঠেন। লাল জামদানি আর শব্দের গয়না পরে মাথায় লাগান রিকশার আস্ত হুড!

এমন সাজসজ্জা প্রসঙ্গে শিরিন আক্তার শিলা বলেন, ‌‘নিজের দেশ আর সংস্কৃতি তুলে ধরার জন্য এই আয়োজনটি হয়ে থাকে। এখানে আমি আমাদের ঐতিহ্য জামদানি ও গহনা পরি। যেগুলো দ্বারা কখনও পরিবেশ দূষিত হয় না। আর আমাদের কৃষ্টি সংস্কৃতি তুলে ধরতে রিকশার হুড ব্যবহার করি। যেখানে আছে আমাদের ৪০০ বছরের বাঙালির ইতিহাস, সম্রাট আকবরের পঞ্জিকার ইতিহাস, পহেলা বৈশাখ, রয়েল বেঙ্গল টাইগার ও আমাদের সংস্কৃতির নানা শক্তি। সুবজ রিকশা পেইন্ট আর লাল শাড়িতে আমি আমার লাল-সবুজের দেশকে তুলে ধরেছি।’

এর আগে, প্রতিযোগিতায় অংশ নিতে গত ২৭ নভেম্বর যুক্তরাষ্ট্রের উদ্দেশে ঢাকা ছাড়েন ঠাকুরগাঁওয়ের মেয়ে শিরিন আক্তার শিলা। ৯০ জন প্রতিযোগীকে পেছনে ফেলে সেরা ২০ এর তালিকায় যাওয়ার জন্য সবার ভোট প্রয়োজন ছিল। গতকাল দুপুর ১২টায় শেষ হয়েছে ভোট প্রদানের সময়।

বাংলাদেশ সময় ৯ ডিসেম্বর (যুক্তরাষ্ট্র সময় ৮ ডিসেম্বর) সন্ধ্যায় ঘোষণা হবে কে হচ্ছেন সেরা সুন্দরী। এখন চূড়ান্ত ফলের অপেক্ষা।

advertisement