advertisement
advertisement
Azuba
advertisement
advertisement
advertisement
advertisement

উদ্বোধনী অনুষ্ঠান থেকে মুখ ফিরিয়ে নিচ্ছেন দর্শকরা

স্পোটর্স ডেস্ক
৮ ডিসেম্বর ২০১৯ ১৮:০৪ | আপডেট: ৮ ডিসেম্বর ২০১৯ ২০:০৩
মিরপুর শেরে বাংলা স্টেডিয়াম। ছবি : আমাদের সময়
advertisement

বঙ্গবন্ধু বিপিএলের জমকালো উদ্বোধনী অনুষ্ঠান থেকে মুখ ফিরিয়ে নিয়েছে দর্শকরা। মাঠ ও গ্যালারির অধিকাংশ আসনই ফাঁকা দেখা গেছে গেট বন্ধের আগ পর্যন্ত।

আজ রোববার বিকেলে সাড়ে পাঁচটায় গেট বন্ধ করে দেওয়া হয়। মিরপুর শেরে বাংলা স্টেডিয়ামে শহীদ জুয়েল স্ট্যান্ড, মোশতাক স্ট্যান্ড, গ্র্যান্ড স্ট্যান্ড ও মাঠে দর্শকদের জন্য বসার ব্যবস্থা রেখেছিল বাংলাদেশ ক্রিকেট বোর্ড (বিসিবি)।

শুরুতে মাত্র পাঁচ হাজার টিকিট বরাদ্দ হয় সাধারণ দর্শকদের জন্য, পরে বিশেষ ব্যবস্থায় বাড়ানো হয় আরও তিন হাজার টিকিট।  তবে গতকাল থেকেই আঁচ পাওয়া যাচ্ছিলো এই সীমিত সংখ্যক টিকিটেও আগ্রহ নেই দর্শকদের। নির্দিষ্ট বুথ ও অনলাইনে খুব বেশি চাপ দেখা যায়নি টিকিট ক্রেতাদের। টিকিটের সর্বনিম্ন মূল্য ধরা হয়েছে এক হাজার টাকা আর সর্বোচ্চ ১০ হাজার টাকা রাখা হয় ভিআইপি টিকিটের দাম।

অনুষ্ঠানে যারা থাকছেন

প্রধানমন্ত্রী শেখ হাসিনা সন্ধ্যা সাতটায় এসে উদ্বোধন করবেন বিপিএলের এবারের আসর।  এর আগেই অবশ্য শুরু হবে অনুষ্ঠান। উদ্বোধনী অনুষ্ঠান মাতাবেন বলিউডের ভাইজান খ্যাত সালমান খান ও অভিনেত্রী ক্যাটরিনা কাইফ। সুপারহিট দুই তারকা ছাড়াও ছাড়াও অনুষ্ঠান মাতাবেন সনু নিগম, কৈলাশ খের, মমতাজ ও জেমস।

 

advertisement