advertisement
advertisement
Azuba
advertisement
advertisement
advertisement
advertisement

বিএনপির নারী ও শিশু অধিকার ফোরাম
৩৩ জেলা ও মহানগর কমিটি অনুমোদন

৯ ডিসেম্বর ২০১৯ ০১:১২
আপডেট: ৯ ডিসেম্বর ২০১৯ ০১:১২
advertisement

বিএনপিসমর্থিত সংগঠন নারী ও শিশু অধিকার ফোরামের ৩৩টি জেলা ও মহানগরের আহ্বায়ক কমিটি অনুমোদন করা হয়েছে। গতকাল রবিবার এক সংবাদ বিজ্ঞপ্তিতে সংগঠনের আহ্বায়ক বিএনপির স্থায়ী কমিটির সদস্য বেগম সেলিমা রহমান ও সংগঠনের সদস্য সচিব অ্যাডভোকেট নিপুণ রায়চৌধুরী স্বাক্ষরিত এক সংবাদ বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়।
অনুমোদিত কমিটিগুলোর আহ্বায়ক ও সদস্য সচিবরা হলেন দিনাজপুর জেলার আহ্বায়ক একরামুল ইমন ও সদস্য সচিব সাখাওয়াত হোসেন, গাইবান্ধার আহ্বায়ক অ্যাডভোকেট আব্দুল হালিম প্রামাণিক ও সদস্য সচিব নাজমুল নাহার শান্তি, লালমনিরহাট আহ্বায়ক অ্যাডভোকেট একেএম শামসুল হক ও সদস্য সচিব অ্যাডভোকেট আঞ্জুমান আরা শাপলা, রংপুর মহানগর আহ্বায়কÑ অ্যাডভোকেট রেজেকা সুলতানা ফেন্সী ও সদস্য সচিব আরজানা সালেক, সিরাজগঞ্জ জেলার আহ্বায়কÑ অ্যাডভোকেট ফরিদা মুকুট ও সদস্য সচিব শফিকুল আলম ডলার।
পাবনার আহ্বায়কÑ মিসেস পূর্ণিমা ইসলাম ও সদস্য সচিব অ্যাডভোকেট রাজিউল্লাহ রঞ্জু, জয়পুরহাট আহ্বায়কÑ অ্যাডভোকেট রফিকুল ইসলাম তরুণ ও সদস্য সচিব অ্যাডভোকেট শাহিনুর রেজা বাবু, চাঁপাইনবাবগঞ্জ আহ্বায়ক অ্যাডভোকেট ওমর ফারুক ও সদস্য সচিব অ্যাডভোকেট মো. এমদাদুল হক (ফুটু), রাজশাহী মহানগর আহ্বায়কÑ প্রফেসর মো. আকতার হোসেন ও সদস্য সচিব মো. শাহরিয়ার খন্দকার নয়ন, রংপুর জেলার আহ্বায়কÑ অ্যাডভোকেট মো. শফি কামাল ও সদস্য সচিব অ্যাডভোকেট মো. মনিরুজ্জামান।
নীলফামারী আহ্বায়কÑ অ্যাডভোকেট সাইফুল নাহার সেইজি ও সদস্য সচিব অ্যাডভোকেট আজিম হোসেন, কুষ্টিয়া আহ্বায়কÑ আব্দুর রাজ্জাক বাচ্চু ও সদস্য সচিব মোছা. ইন্দোনেশিয়া, ঝিনাইদহ আহ্বায়ক অ্যাডভোকেট শামসুন্নাহার ও সদস্য সচিব অ্যাডভোকেট বদিউজ্জামান, হবিগঞ্জ আহ্বায়কÑ অ্যাডভোকেট রুখসানা জামান চৌধুরী ও যুগ্ম আহ্বায়ক হাজী এনামুল হক, সুনামগঞ্জ আহ্বায়কÑ অ্যাডভোকেট আমিরুল হক ও সদস্য সচিব অ্যাডভোকেট জয়শ্রী বাবলু, সিলেট জেলা আহ্বায়কÑ ডা. শাহনেওয়াজ আহম্মেদ চৌধুরী ও সদস্য সচিব তাহসিন শারমিন তামান্না। কক্সবাজার আহ্বায়কÑ অ্যাডভোকেট শাহাব উদ্দিন ও সদস্য সচিব অ্যাডভোকেট রাজিয়া সুলতানা, বান্দরবান জেলার আহ্বায়কÑ অ্যাডভোকেট মিজানুর রহমান ও সদস্য সচিব অ্যাডভোকেট মিসেস উম্যাসিং মার্মা, খাগড়াছড়ি আহ্বায়কÑ শাহেনা আক্তার ও সদস্য সচিব মারিয়াম আক্তার মনি, রাঙামাটি আহ্বায়কÑ পারুল আক্তার ও সদস্য সচিব সালেহা আক্তার, চট্টগ্রাম মহানগর আহ্বায়কÑ ডা. খুরশিদ জামিল চৌধুরী ও সদস্য সচিব জাহেদুল করিম কচি। মাদারীপুর আহ্বায়কÑ অ্যাডভোকেট বদরুজা নাহিদ ও সদস্য সচিব অ্যাডভোকেট হিরোন্নাহার, ফরিদপুর আহ্বায়কÑ অ্যাডভোকেট গোলাম মনসুর নান্নু ও যুগ্ম আহ্বায়ক অ্যাডভোকেট আলমগীর কবির ভুইয়া, গোপালগঞ্জ আহ্বায়কÑ অ্যাডভোকেট আইয়ুব আলী দাড়িয়া ও যুগ্ম আহ্বায়ক অ্যাডভোকেট কাজী আবুল বাশার, মুন্সীগঞ্জ আহ্বায়কÑ অ্যাডভোকেট মো. জাকারিয়া মোল্লা ও সদস্য সচিব সাংস্কৃতিক কর্মী বিউটি আক্তার, টাঙ্গাইল জেলার আহ্বায়কÑ ছাইদুল হক ছাদু।
বরগুনা আহ্বায়কÑ অ্যাডভোকেট মো. আহসান হাবিব স্বপন ও সদস্য সচিব অ্যাডভোকেট আব্দুল ওয়াসী মতিন, কুমিল্লা আহ্বায়কÑ অ্যাডভোকেট হামিদুল হক ভুঁইয়া ও সদস্য সচিব অধ্যাপক নেছার আহমেদ রাজু, জামালপুর আহ্বায়কÑ অ্যাডভোকেট মো. মঞ্জুর কাদের বাবুল খান ও সদস্য সচিব অ্যাডভোকেট মো. দিদারুল ইসলাম, নেত্রকোনা আহ্বায়কÑ অ্যাডভোকেট মাহফুজুল হক ও সদস্য সচিব অ্যাডভোকেট আবুল হাশেম।
ময়মনসিংহ দক্ষিণ আহ্বায়কÑ অ্যাডভোকেট মুকুল হাসান জুয়েল ও সদস্য সচিব অধ্যক্ষ এখলাসুর রহমান জুয়েল, ময়মনসিংহ মহানগর আহ্বায়কÑ অ্যাডভোকেট সজীব সরকার রোকন ও সদস্য সচিব অ্যাডভোকেট মাজিদুল হক আকন্দ শিবলু, ময়মনসিংহ উত্তর জেলার আহ্বায়কÑ মো. মজিবুল (এমএ) ও সদস্য সচিব মো. আমানুল্লাহ আকন্দ জাহাঙ্গীর।

 

advertisement