advertisement
advertisement
Azuba
advertisement
advertisement
advertisement
advertisement

চুমুর ব্যাপারে আতঙ্কিত ছিলেন শ্বেতা

বিনোদন ডেস্ক
৯ ডিসেম্বর ২০১৯ ১৯:২২ | আপডেট: ৯ ডিসেম্বর ২০১৯ ১৯:২৪
শ্বেতা তিওয়ারি (বাঁয়ে) ও মেয়ে পলক। ছবি : সংগৃহীত
advertisement

শ্বেতা তিওয়ারি। ভারতীয় টেলিভিশনের অন্যতম জনপ্রিয় মুখ। ‘কসৌটি জিন্দেগি কি’ ধারাবাহিকে অভিনয় করে লাইমলাইটে আসেন তিনি। একই সঙ্গে ওই ধারাবাহিকে অভিনয় করে দর্শকদের মন জয় করেছিলেন তিনি।

সম্প্রতি মুক্তি পেয়েছে শ্বেতা অভিনীত ওয়েব সিরিজ ‘হাম তুম অ্যান্ড দেম’-এর ট্রেলার। যেখানে একেবারে নতুন রূপে ধরা দিলেন শ্বেতা। ট্রেলারে একটি দৃশ্যে সহঅভিনেতা অক্ষয় ওবেরয়কে চুমু দিতে দেখা গেছে শ্বেতাকে।

এ ধরনের বোল্ড দৃশ্যে শ্বেতা প্রথমবার অভিনয় করছেন। তবে মা-কে এমন চরিত্রে অভিনয় করতে দেখে কী বলছেন শ্বেতার মেয়ে পলক (১৯)?

সম্প্রতি ‘পিঙ্ক ভিলা’কে দেওয়া সাক্ষাতকারে সে কথাই খোলসা করেছেন শ্বেতা। তার ভাষায়, আমি ভীষণই ভয় পেয়েছিলাম। যখন প্রমোটা দেখলাম, নির্মাতাদের কিছুটা আতঙ্কিত হয়েই জিজ্ঞাসা করেছিলাম এটা কী! আমি ঠিক বুঝতে পারছিলাম না, এটা আমার মা, পরিবার ও বন্ধরা কীভাবে নেবে? সিদ্ধান্ত নিতে পারছিলাম না। প্রথমে আমি ট্রেলারটা আমার মেয়ে পলককে পাঠাই এবং প্রশ্ন করি, কোনো দ্বিধা না রেখে এ নিয়ে তুমি তোমার মতামত জানাতে পারো।

ও আমায় লেখে, ‘মা দারুণ, খুব ভালো।’ তখনই আমি আবারও ওয়েব সিরিজের নির্মাতাদের ডেকে আবারও জানাই, আমি দুঃখিত যে এই দৃশ্যটার জন্য আমি ওদের সঙ্গে এত ঝগড়া করেছি। পুরো বিষয়টা একতাও জানতে পারে আর সে কারণেই বোধহয় ও এটা নিয়ে মন্তব্য করেছিল।

advertisement