advertisement
advertisement
Azuba
advertisement
advertisement
advertisement
advertisement

মাহমুদউল্লাহকে পাচ্ছে না চট্টগ্রাম, অধিনায়ক ইমরুল

ক্রীড়া প্রতিবেদক
৯ ডিসেম্বর ২০১৯ ২০:৫১ | আপডেট: ১০ ডিসেম্বর ২০১৯ ০০:১৩
মাহমুদউল্লাহ রিয়াদ ও ইমরুল কায়েস
advertisement

ইনজুরিতে থাকায় ভারত সফরে টি-টোয়েন্টি দলের নেতৃত্ব দেওয়া মাহমুদউল্লাহ রিয়াদকে প্রথম দিকে পাচ্ছে না চট্টগ্রাম চ্যালেঞ্জার্স। তাই বঙ্গবন্ধু বিপিএলের শুরুতে দলের অধিনায়কের দায়িত্ব পালন করবেন ইমরুল কায়েস।

মাহমুদউল্লাহ প্রথম দুই ম্যাচ খেলতে পারেবেন না, এটা এক প্রকার নিশ্চিত। তার ফেরা নির্ভর করছে ইনজুরি মুক্ত হওয়ার ওপর। ভারত সফরে গোলাপী টেস্টে হ্যামস্ট্রিংয়ের ইনজুরিতে পড়েন রিয়াদ। দ্রুত ইনজুরি কাটিয়ে ওঠার চেষ্টায় আছেন তিনি।

দলের অধিনায়ক হিসেবে রিয়াদ না থাকায় প্রথম দুই ম্যাচ দলের দায়িত্ব পালন করবেন ইমরুল কায়েস। বিষয়টি নিশ্চিত করেছেন চট্টগ্রাম চ্যালেঞ্জার্সের পরিচালক জালাল ইউনুস।

আজ সোমবার সন্ধ্যায় রাজধানীর একটি হোটেলে নিজেদের জার্সি উন্মোচন করে চট্টগ্রাম চ্যালেঞ্জার্স। এ সময় দলের সদস্যরা উপস্থিত ছিলেন। তবে গেইল, সিমন্স ও আভিস্কা ফার্নান্দো এখনো এসে পৌঁছাননি।

প্রসঙ্গত, ইমরুল কায়েস গত আসরের চ্যাম্পিয়ন কুমিল্লা ভিক্টোরিয়ান্সের নেতৃত্ব দিয়েছিলেন। শুরু থেকে নেতৃত্ব দেওয়া স্টিভেন স্মিথ চলে যাওয়ার পর তিনি দায়িত্ব পেয়েছিলেন।

চট্টগ্রাম চ্যালেঞ্জার্স স্কোয়াড : মাহমুদুল্লাহ রিয়াদ, ইমরুল কায়েস, নাসির হোসেন, রুবেল হোসেন, ক্রিস গেইল, কেস্রিক উইলিয়ামস, নুরুল হাসান, এনামুল হক, মুক্তার আলী, পিনাক ঘোষ, অভিষ্কা ফার্নান্দো, রায়াদ এমরিত, নাসুম আহমেদ, জুনায়েদ সিদ্দিকী, রিয়ান বার্ল, ইমাদ ওয়াসিম, জুবায়ের হোসেন, লেন্ডল সিমন্স ও মুহাম্মদ মুসা।

advertisement