advertisement
advertisement
Azuba
advertisement
advertisement
advertisement
advertisement

গভীর রাতে চবির ৫ হলে তল্লাশি, দেশীয় অস্ত্র উদ্ধার

চবি প্রতিনিধি
১১ ডিসেম্বর ২০১৯ ১০:১৭ | আপডেট: ১১ ডিসেম্বর ২০১৯ ১২:০৮
চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়ে (চবি) গভীর রাতে ছাত্রদের পাঁচটি হলে তল্লাশি চালিয়ে রাম দা ও চাপাতিসহ বেশ কিছু দেশীয় অস্ত্র উদ্ধার। ছবি : সংগৃহীত
advertisement

চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়ে (চবি) গভীর রাতে ছাত্রদের পাঁচটি হলে তল্লাশি চালিয়ে রাম দা ও চাপাতিসহ বেশ কিছু দেশীয় অস্ত্র উদ্ধার করা হয়েছে। তবে এ ঘটনায় কাউকে আটক করা হয়নি। গতকাল মঙ্গলবার দিবাগত রাত ১টা থেকে আড়াইটা পর্যন্ত বিশ্ববিদ্যালয়ের প্রক্টরিয়াল বডির নেতৃত্বে এই অভিযান চালানো হয়।

জানা যায়, শাহজালাল, শাহ আমানত, সোহরাওয়ার্দী, স্যার এএফ রহমান ও আলাওল হলে আড়াই ঘণ্টার এ আকস্মিক অভিযান চালায় বিশ্ববিদ্যালয় প্রশাসন। এ সময় হলের প্রভোস্ট ও আবাসিক শিক্ষকরাও উপস্থিত ছিলেন।

অভিযানে সোহরাওয়ার্দী হল থেকে একটি রাম দা ও কিছু লোহার পাইপ, আলাওল হল থেকে চারটি রাম দা, দুটি বিদেশি চাপাতি ও পাঁচটি হাতুড়ি ও লোহার পাইপ এবং স্যার এএফ রহমান হল থেকে একটি রাম দা ও কিছু লোহার পাইপ উদ্ধার করা হয়েছে।

এ ব্যাপারে বিশ্ববিদ্যালয়ের প্রক্টর অধ্যাপক এসএম মনিরুল হাসান বলেন, ‘শান্তিপূর্ণ পরিবেশ নিশ্চিতের লক্ষ্যে ছাত্রদের পাঁচটি হলে অভিযান চালানো হয়েছে। এতে বেশ কিছু দেশীয় অস্ত্র উদ্ধার করা হয়েছে। যেসব কক্ষ থেকে এসব পাওয়া গেছে সেগুলো সিলগালা করা হবে।’

advertisement