advertisement
advertisement
Azuba
advertisement
advertisement
advertisement
advertisement

হানিমুনে গিয়ে মিথিলা ‘নার্ভাস’

বিনোদন প্রতিবেদক
১১ ডিসেম্বর ২০১৯ ১২:৩৩ | আপডেট: ১১ ডিসেম্বর ২০১৯ ১২:৩৩
বিশ্ববিদ্যালয়ের ক্যাম্পাসে মিথিলা। ছবি : ইনস্টাগ্রাম থেকে নেওয়া
advertisement

মডেল-অভিনেত্রী রাফিয়াত রশিদ মিথিলা আর জনপ্রিয় নির্মাতা সৃজিত মুখার্জি এখন সুইজারল্যান্ডে আছেন। বিয়ের পরদিনই তারা পাড়ি দিয়েছেন সেখানে। মধুচন্দ্রিমার পাশাপাশি জেনেভায় একটি বিশ্ববিদ্যালয়ে পিএইচডি শুরু করেছেন মিথিলা। এরই মধ্যে তিনি পা রেখেছেন নতুন ক্যাম্পাসে।

গতকাল সামাজিক যোগাযোগমাধ্যম ইনস্টাগ্রামে এমনই কিছু ছবি শেয়ার করেছেন মিথিলা। ছবিগুলোতে তাকে বেশ প্রাণবন্ত দেখা গেলেও এর ক্যাপশনে তিনি লিখেছেন, ‘জীবনের আরেকটি নতুন অধ্যায়ে পদার্পণ করলাম। ইউনিভার্সিটি অব জেনেভাতে পিএইচডি শুরু করলাম। এর আগে কখনও এতটা নার্ভাস হইনি। এই অধ্যায় সফলভাবে সম্পন্ন করতে বন্ধু এবং পরিবারের সবার দোয়া ও আশীর্বাদ প্রয়োজন।’ মিথিলা কিছুটা নার্ভাস হলেও তাকে যোগ্য সঙ্গ দিচ্ছেন স্বামী সৃজিত মুখার্জি।

এদিকে, গত ৬ ডিসেম্বর সন্ধ্যায় দক্ষিণ কলকাতায় লেক গার্ডেনসে দুই পরিবারের সদস্যদের উপস্থিতিতে সৃজিত-মিথিলার বিয়ে হয়। বিয়ের পর ইন্সটাগ্রামে ‘মি. অ্যান্ড মিসেস. রশিদ মুখার্জি’ লিখে নতুন পরিচয় সবার সামনে তুলে ধরেন বাংলাদেশের এই অভিনেত্রী।

উল্লেখ্য, কলকাতার নির্মাতা সৃজিত মুখার্জির সঙ্গে মিথিলার প্রেম-বিয়ের গুঞ্জন চলছিল অনেকদিন থেকেই। মিথিলা-সৃজিতের পরিচয় হয় অর্ণবের একটি মিউজিক ভিডিওতে কাজের সুবাদে। সেখানে থেকেই তাদের বন্ধুত্ব, তারপর প্রেম।

এর আগে, ২০০৬ সালের ৩ আগস্ট জনপ্রিয় সংগীতশিল্পী তাহসানের সঙ্গে মিথিলার বিয়ে হয়। আর তাদের বিবাহবিচ্ছেদ হয় ২০১৭ সালের জুলাই মাসে। তাদের সংসারে আইরা তাহরিম খান নামে এক কন্যা সন্তান রয়েছে।

advertisement