advertisement
advertisement
Azuba
advertisement
advertisement
advertisement
advertisement

বিএনপি নেতা নিপুণ-আশফাকের আগাম জামিন

নিজস্ব প্রতিবেদক
১১ ডিসেম্বর ২০১৯ ১৩:৩৩ | আপডেট: ১১ ডিসেম্বর ২০১৯ ১৪:৪৬
বিএনপির জাতীয় নির্বাহী কমিটির সদস্য অ্যাডভোকেট নিপুণ রায় চৌধুরী ও ঢাকা জেলার সাধারণ সম্পাদক খন্দকার আবু আশফাক। ফাইল ছবি
advertisement

শাহবাগ থানায় পুলিশের দায়ের করা মামলায় বিএনপির জাতীয় নির্বাহী কমিটির সদস্য অ্যাডভোকেট নিপুণ রায় চৌধুরী ও ঢাকা জেলার সাধারণ সম্পাদক খন্দকার আবু আশফাককে আট সপ্তাহের আগাম জামিন দিয়েছেন হাইকোর্ট।

আজ বুধবার বিচারপতি জাহাঙ্গীর হোসেন ও মো. রিয়াজ উদ্দিনের দ্বৈত বেঞ্চ এই আদেশ দেন। বিষয়টি নিশ্চিত করেছেন নিপুণ-আশফাকের আইনজীবী অ্যাডভোকেট নিতাই রায় চৌধুরী।

সম্প্রতি বিএনপির সিনিয়র যুগ্ম মহাসচিব রুহুল কবির রিজভী, নির্বাহী কমিটির সদস্য অ্যাডভোকেট নিপুণ রায় চৌধুরী, আমিনুল ইসলাম ও ঢাকা জেলার সাধারণ সম্পাদক খন্দকার আবু আশফাকের নাম উল্লেখ করে অজ্ঞাত ২৫/৩০ জনের বিরুদ্ধে শাহবাগ থানায় মামলা হয়। শাহবাগ থানার এসআই (নি.) মো. দিদার হোসেন বাদী হয়ে এই মামলা দায়ের করেন।

এর আগে গত শনিবার সন্ধ্যায় বিএনপি চেয়ারপারসন খালেদা জিয়ার নিঃশর্ত মুক্তির দাবিতে রুহুল কবির রিজভীর নেতৃত্বে একটি মশাল মিছিল বের হয়। এটি গুলিস্তানের জিরো পয়েন্ট থেকে শুরু করে পল্টন মোড়ে গিয়ে শেষ হয়। ওইদিন মিছিলে ঢাকা জেলা বিএনপির সাধারণ সম্পাদক খন্দকার আবু আশফাক, বিএনপির কেন্দ্রীয় নেতা আমিনুল ইসলাম, নিপুণ রায় চৌধুরী অংশ নেন।

advertisement