advertisement
advertisement
Azuba
advertisement
advertisement
advertisement
advertisement

‘বিলি এক্সপ্রেস’ নিয়ে এল দি বাংলাদেশ টুডে

অনলাইন ডেস্ক
১১ ডিসেম্বর ২০১৯ ১৩:৫৫ | আপডেট: ১১ ডিসেম্বর ২০১৯ ১৩:৫৫
‘বিলি এক্সপ্রেস’ টিম। ছবি : সংগৃহীত
advertisement

পণ্য পরিবহনে ইংরেজি দৈনিক দি বাংলাদেশ টুডে নিয়ে এল ‘বিলি এক্সপ্রেস’ নামে একটি সেবা। ‘বিলি এক্সপ্রেসের’ অন্যতম সুবিধা হচ্ছে, এরা পণ্য সংগ্রহ করার সময়েই পণ্যের দাম পরিশোধ করে থাকে। ফলে অন্যান্য ডেলিভারি সার্ভিসের মতো পণ্য বিক্রির টাকা পেতে মার্চেন্ট বা বিক্রেতার কয়েকদিন অপেক্ষা করতে হয় না।

সেবা সমূহ : এই কুরিয়ার সার্ভিস প্রতিষ্ঠান ডকুমেন্ট, চিঠিপত্র, আসবাবপত্র, মালামালের ছোট বড় কার্টুন, টেলিভিশন, ফ্রিজ, কার্টুন, ব্যাগ, গিফট সামগ্রী, ওষুধ, বই-পুস্তক, ইলেক্ট্রনিক্স পণ্য এবং ভারীপণ্য নিজ দায়িত্বে প্রাপকের ঠিকানায় পৌছানোর কাজ করে থাকে। প্রাকৃতিক দূর্যোগ বা অন্য কোনো অনিবার্য কারণ ব্যতীত ২৪ ঘণ্টার মধ্যেই পণ্য সরবরাহের নিশ্চয়তা প্রদান করে প্রতিষ্ঠানটি। ৩ দিনের মধ্যে পণ্য ডেলিভারি না হলে এর সরবরাহকারীকে অবহিতকরণ এবং পরিবহনের সময় পণ্য ক্ষতিগ্রস্থ হলে বা হারিয়ে গেলে প্রেরককে আর্থিক ক্ষতি পূরণ প্রদান করে থাকে এই প্রতিষ্ঠান।

এছাড়াও ঢাকার ভিতরে প্রতিষ্ঠানটি ৩-৫ ঘণ্টার মধ্যে এক্সপ্রেস ডেলিভারি সার্ভিস প্রদান করে থাকে। উল্লেখ্য যে, সকল পণ্য প্রতিষ্ঠানটির পক্ষ থেকে প্রেরকের কাছ থেকে সরবরাহ করা হয়ে থাকে এবং এ জন্য কোনো প্রকার ফি দিতে হয় না।

প্যাকিং ও খরচ: ঢাকার ভেতর ১০০ টাকা এবং ঢাকার বাইরে যেকোনো জায়গার ক্ষেত্রে ২০০ টাকা। এই প্রতিষ্ঠানে পাঠানো পণ্যের প্যাকিংয়ের ব্যবস্থা রয়েছে। চট, কার্টুন বা কাপড় দিয়ে পণ্যগুলো প্যাকিং করার ব্যবস্থা রয়েছে। ছোট সাইজের পার্সেল/কার্টুন প্যাকিং করতে ১০০ টাকা, মাঝারি সাইজের পার্সেল/কার্টুন ২০০ এবং বড় সাইজের পার্সেল/কার্টুন ৫০০ টাকা খরচ পরে। এছাড়াও ঢাকার ভিতরে ৩-৫ ঘণ্টার মধ্যে ২০০ টাকায় এক্সপ্রেস সার্ভিস দিয়ে থাকে প্রতিষ্ঠানটি।

‘বিলি-এক্সপ্রেস’ -এর সেবাসমূহ পেতে যোগাযোগ করুন নিচের ঠিকানায়...

প্রধান কার্যালয়ের ঠিকানা

২৭০/বি, তেজগাঁও শিল্প এলাকা, ঢাকা-১২০৮

ওয়েবসাইট- http://bilibd.com

মোবাইল: ০১৮১৪২৪৩৯৭৫

advertisement