advertisement
advertisement
Azuba
advertisement
advertisement
advertisement
advertisement

চিপসের লোভ দেখিয়ে শিশুকে ‘ধর্ষণ’

ধনবাড়ী (টাঙ্গাইল) প্রতিনিধি
১১ ডিসেম্বর ২০১৯ ২২:০৬ | আপডেট: ১১ ডিসেম্বর ২০১৯ ২২:০৬
প্রতীকী ছবি
advertisement

টাঙ্গাইলের ধনবাড়ী উপজেলার কেন্দুয়া বাজার এলাকায় চার বছরের এক শিশুকে চিপসের লোভ দেখিয়ে ধর্ষণ করার অভিযোগ উঠেছে। এ ঘটনায় মোমিন (১৪) নামে এক কিশোরকে গ্রেপ্তার করেছে পুলিশ। তার বাড়ি উপজেলার সুজলকর গ্রামে।

ধনবাড়ী থানা পুলিশ জানিয়েছে, গত মঙ্গলাবার সন্ধ্যায় বাড়ির পাশে খেলা করছিল শিশুটি। এ সময় শিশুটিকে চিপসের লোভ দেখিয়ে মোমিন নামে ওই কিশোর তাদের দোকানের পাশে নিয়ে যায়। সেখানে শিশুটির মুখে গামছা পেঁচিয়ে তাকে ধর্ষণ করে রক্তাক্ত অবস্থায় ফেলে রেখে যায়। 

পরে শিশুটির কাঁদতে কাঁদতে বাড়িতে গিয়ে তার বাবা মায়ের কাছে জানায়। এ ঘটনা জানার পর বাড়ির লোকজন মোমিনকে ধরে পুলিশে খবর দেয়। খবর পেয়ে রাতে ঘটনাস্থলে গিয়ে পুলিশ মোমিনকে আটক করে থানায় নিয়ে যায়। শিশুটিকে উদ্ধার করে ডাক্তারি পরীক্ষার জন্য টাঙ্গাইল শেখ হাসিনা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়।

ধনবাড়ী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) চাঁন মিয়া এ ঘটনার সত্যতা স্বীকার করে জানান, মোমিনকে রাতেই গ্রেপ্তার করা হয়েছে এবং আজ বুধবার তাকে আদালতে নেওয়া হয়।

মধুপুর সার্কেলের সিনিয়র সহকারি পুলিশ সুপার কামরান হোসেন জানান, শিশুটির ডাক্তারি পরীক্ষা ও চিকিৎসার ব্যবস্থা করা হয়েছে। এ ঘটনায় অভিযুক্ত মোমিনকে আটক করা হয়েছে এবং ধনবাড়ী থানায় মামলা হয়েছে।

advertisement