advertisement
advertisement
Azuba
advertisement
advertisement
advertisement
advertisement

বঙ্গবন্ধুর সমাধিতে ৩০তম বিসিএস সাধারণ শিক্ষা ফোরামের নবনির্বাচিত কমিটির শ্রদ্ধা

নিজস্ব প্রতিবেদক
১৩ ডিসেম্বর ২০১৯ ২০:৪৭ | আপডেট: ১৩ ডিসেম্বর ২০১৯ ২২:৫৭
জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের সমাধিতে ৩০তম বিসিএস সাধারণ শিক্ষা ফোরামের নবনির্বাচিত কমিটির শ্রদ্ধা
advertisement

গোপালগঞ্জের টুঙ্গিপাড়ায় জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের সমাধিতে ৩০তম বিসিএস সাধারণ শিক্ষা ফোরামের নবনির্বাচিত কেন্দ্রীয় কমিটির পক্ষ থেকে শ্রদ্ধা জানানো হয়েছে।

আজ শুক্রবার পবিত্র জুমার নামাজের পর বঙ্গবঙ্গুর সমাধিসৌধ বেদিতে নবনির্বাচিত কমিটির সভাপতি হাবিবুর রহমান ও সাধারণ সম্পাদক কাওছার আহমেদের নেতৃত্বে ৭১ সদস্যের কমিটির সদস্যরা পুষ্পমাল্য অর্পণ করে শ্রদ্ধা নিবেদন করেন।

পরে ফাতেহা পাঠ ও বিশেষ মোনাজাত করে বঙ্গবন্ধুসহ তার পরিবারের সব শহীদদের আত্মার শান্তি কামনা করা হয়।

এ সময় ৩০তম বিসিএস সাধারণ শিক্ষা ফোরামের নবনির্বাচিত কেন্দ্রীয় কমিটির সাংগঠনিক সম্পাদক-১ মো. আকরাম হোসেন, সাংগঠনিক সম্পাদক-২ মামুন শাহরিয়ার, কোষাধ্যক্ষ বায়েজীদ হাসান, দপ্তর সম্পাদক আবুল ফাতাহ, আইন সম্পাদক আবদুল কাদের, আইসিটি বিষয়ক সম্পাদক মাহমুদ আলী খন্দকার, সাহিত্য ও প্রকাশনা বিষয়ক সম্পাদক মো. ওসমান গনি, গবেষণা বিষয়ক সম্পাদক মো. হাবিবুর রহমান, সংস্কৃতি বিষয়ক সম্পাদক মো. ফরিদ উদ্দিন, সহ-আইন সম্পাদক উজ্জ্বল ভট্টাচার্য প্রমুখ উপস্থিত ছিলেন।

এ ছাড়া কেন্দ্রীয় কমিটির সঙ্গে ৩০তম বিসিএস সাধারণ শিক্ষা ফোরামের ঢাকা ও খুলনা বিভাগের বিভাগীয় কমিটির নেতৃবৃন্দও উপস্থিত ছিলেন। এর মধ্যে ঢাকা বিভাগীয় কমিটির সভাপতি ফকির মো. আবুল কালাম, নির্বাহী সদস্য উৎপলেন্দু বসু, মো. ফয়েজ আলম, খুলনা বিভাগের বিভাগীয় কমিটির সভাপতি মো. ইনামুল ইসলাম, সাধারণ সম্পাদক মো. ইবনুর রহমান, প্রচার সম্পাদক মো. বায়েজীদ হোসেন, কোষাধ্যক্ষ মো. আলমগীর হোসেন, ক্রীড়া সম্পাদক গোষ্ট বিশ্বাসসহ সাংগঠনিক সম্পাদক বিশ্বজিত বিশ্বাস ৩০তম বিসিএস সাধারণ শিক্ষা ফোরামের নব নির্বাচিত কেন্দ্রীয় কমিটিকে স্বাগত জানান। এ ছাড়া তারা ৩০ ব্যাচের ঐক্যের স্বার্থে কমিটিকে যেকোনো ধরনের ইতিবাচক সহোযোগিতা করবেন বলেও প্রতিশ্রুতি ব্যক্ত করেন। তারা বলেন, ব্যাচের বিশৃঙ্খল ও অপকৌশল প্রয়োগকারী তথাকথিত নির্বাচন কমিশন কতৃর্ক একপাক্ষিকভাবে একক নেতৃত্বের নির্বাচিতদের আমরা প্রত্যাখ্যান করছি এবং তাদের এই নাটকীয় সাজানো নির্বাচনকে দৃঢ়ভাবে বয়কট করছি।

পরে সন্ধ্যায় গোপালগঞ্জ শহরের সরকারি বঙ্গবন্ধু কলেজের শিক্ষক পরিষদের মিলনায়তনে গোপালগঞ্জে কর্মরত ৩০তম বিসিএস সাধারণ শিক্ষা ক্যাডারের অন্যান্য সদস্যবৃন্দের সঙ্গে মতবিনিময় সভায় মিলিত হয় এই নবগঠিত কমিটি। এ সময় উপদেষ্টা পরিষদের সদস্য মো. জাহাঙ্গীর আলম ও অসীম কুমার ঘোষ উপস্থিত ছিলেন।

advertisement