advertisement
Azuba
advertisement
advertisement
advertisement
advertisement

আশুগঞ্জে সড়কে নিম্নমানের কাজ
রাজপথ-রেলপথ অবরোধের হুশিয়ারি

নিজস্ব প্রতিবেদক ব্রাহ্মণবাড়িয়া
১৪ ডিসেম্বর ২০১৯ ০০:০০ | আপডেট: ১৪ ডিসেম্বর ২০১৯ ০০:৫৩
advertisement

ব্রাহ্মণবাড়িয়ার আশুগঞ্জ-আড়াইসিধা-তালশহর সড়কের ৮ কিলোমিটার সংস্কার কাজে নিম্নমানের নির্মাণসামগ্রী ব্যবহারের প্রতিবাদে গতকাল শুক্রবার মানববন্ধন অনুষ্ঠিত হয়েছে। এ সময় দরপত্র অনুযায়ী সড়কের কাজ না করলে রাজপথ ও রেলপথ অবরোধের হুশিয়ারি দেন বক্তারা।

সকাল থেকে দুপুর পর্যন্ত আশুগঞ্জ উপজেলার তালশহর, আড়াইসিধা ও সদর ইউনিয়নের সর্বস্তরের জনগণের ব্যানারে উপজেলার রেলগেট এলাকায় এ মানববন্ধন অনুষ্ঠিত হয়। এতে উপজেলার বিভিন্ন সামাজিক, সাংস্কৃতিক, রাজনৈতিক ব্যক্তিবর্গ ও চার ইউনিয়নের চেয়ারম্যানসহ সহস্রাধিক লোক উপস্থিত ছিল।

তালশহর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আবু সামা মিয়ার সভাপতিত্বে অনুষ্ঠিত মানববন্ধনে বক্তব্য রাখেন উপজেলার চরচারতলা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান জিয়াউদ্দিন খন্দকার, সদর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মো. সালাহ উদ্দিন, শরীফপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান সাইফ উদ্দিন চৌধুরী, উপজেলা স্বেচ্ছাসেবক লীগের সভাপতি শাহীন সিকদার প্রমুখ।

বক্তারা বলেন, নিম্নমানের সামগ্রী দিয়ে সংস্কার কাজ চলছে। এ নিয়ে প্রতিবাদ করেন সদর ইউনিয়নের চেয়ারম্যান মো. সালাহ উদ্দিন। তিনি বিভিন্ন দপ্তরে অভিযোগ দিয়েছেন ঠিকাদারি প্রতিষ্ঠানের বিরুদ্ধে। এতে ক্ষিপ্ত হয়ে ঠিকাদারি প্রতিষ্ঠান ব্রাহ্মণবাড়িয়া আদালতে মিথ্যা মামলা দিয়েছে। আগামী ১৭ ডিসেম্বরের মধ্যে ঠিকাদার দরপত্র অনুযায়ী কাজ, ব্রাহ্মণবাড়িয়ার নির্বাহী প্রকৌশলী ও উপজেলার উপ-সহকারী প্রকৌশলীকে প্রত্যাহার এবং মিথ্যা মামলা প্রত্যাহার না করলে ১৮ ডিসেম্বর রাজপথ-রেলপথ অবরোধ করার হুশিয়ারি দেন বক্তারা।

১০ ডিসেম্বর আশুগঞ্জ উপজেলার সদর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মো. সালাহ উদ্দিনসহ ১৩ জনের বিরুদ্ধে ঠিকাদারি প্রতিষ্ঠান মেসার্স মোস্তফা কামাল ও লোকমান হোসেন জয়েন্ট ভেঞ্চার কনস্ট্রাকশন ফার্মের ব্যবস্থাপক আতিকুর রহমান সুমন বাদী হয়ে আদালতে মামলা দায়ের করেন।

advertisement