advertisement
Azuba
advertisement
advertisement
advertisement
advertisement

চেয়ারম্যানের বিরুদ্ধে জমি দখলের অভিযোগ বোনের

বেতাগী প্রতিনিধি
১৪ ডিসেম্বর ২০১৯ ০০:০০ | আপডেট: ১৪ ডিসেম্বর ২০১৯ ০০:৫৩
advertisement

বরগুনার বেতাগীতে চেয়ারম্যানের বিরুদ্ধে জমি দখলের অভিযোগ মুক্তিযোদ্ধার স্ত্রীর। উপজেলার বুড়ামজুমদার ইউনিয়নের চেয়ারম্যান সৈয়দ গোলাম রব শুক্কুর মীরের বিরুদ্ধে এ অভিযোগে সংবাদ সম্মেলন করেছেন তারই বোন মুক্তিযোদ্ধা এবিএম কামালের স্ত্রী সৈয়দা আলমতাজ বেগম।

গতকাল শুক্রবার সকাল ১০টায় বেতাগী প্রেসক্লাবে সংবাদ সম্মেলনে তার লিখিত অভিযোগে বলেনÑ চেয়ারম্যান সৈয়দ গোলাম রব শুক্কুর মীর একজন অনুপ্রবেশকারী আওয়ামীলীগ নেতা। দলীয় প্রভাব খাটিয়ে জোর করে ৮০ শতাংশ জমি দখল করে নিয়েছেন। নির্মাণ করেছেন অবৈধ স্থাপনা। জীবন নাশ ও মিথ্যা মামলায় ফাঁসিয়ের দেওয়ার হুমকি দিচ্ছেন প্রতিনিয়ত।

তিনি আরও বলেন, অথচ পৈতৃক সম্পত্তি বুঝে পেতে তিনি একজন মুক্তযোদ্ধার স্ত্রী হয়েও বরগুনা-২ আসনের সংসদ সদস্য, জেলা প্রশাসক, পুলিশ সুপার, উপজেলা নির্বাহী কর্মকর্তা ও বেতাগী থানার দ্বারে দ্বারে ঘুরছেন বছরের পর বছর। শেষ অবধি তিনি এ বছরের ১৬ মে প্রধানমন্ত্রী বরাবর আবেদন করেছেন। উত্তরাধিকার সূত্রে প্রাপ্য মিউটেশনকৃত পৈতৃক সম্পত্তির ৮০ শতাংশ জমি পেতে চান তিনি।

এ বিষয়ে বুড়ামজুমদার ইউনিয়নের চেয়ারম্যান সৈয়দ গোলাম রব শুক্কুর মীর বলেন, এ ব্যাপারে আদালতে মামলা চলছে। ২০২০ সালের ফেব্রুয়ারি মাসের ১২ তারিখে মামলার হাজিরার তারিখ রয়েছে।

advertisement