advertisement
Azuba
advertisement
advertisement
advertisement
advertisement

মিশ্র দ্বৈতের কোয়ার্টার থেকে বিদায় শুভ-বৃষ্টি

ক্রীড়া প্রতিবেদক
১৪ ডিসেম্বর ২০১৯ ০০:০০ | আপডেট: ১৪ ডিসেম্বর ২০১৯ ০১:১৫
advertisement

ইউসেক্স-সানরাইজ বাংলাদেশ ইন্টারন্যাশনাল চ্যালেঞ্জ ব্যাডমিন্টন টুর্নামেন্টের পুরুষ ও নারী এককে স্বাগতিক বাংলাদেশের প্রতিযোগীরা আগেই বাদ হয়ে গেছে। বাকি ছিল পুরুষ ডাবলস আর মিশ্র ডাবলসের হিসাব।

তাতেও গতকাল বাংলাদেশের দুই শার্টলার হেরে গেছেন কোয়ার্টার ফাইনালে। সেমিতে যাওয়া হয়নি শুভ খন্দকার ও বৃষ্টি খাতুনের। থাইল্যান্ডের পি থাঙ্গসরিরাপিপ্যান ও এস. মিন্কচুয়ার বিপক্ষে বাংলাদেশ মিক্সড ডাবলসে সরাসরি সেটে ২১-১৮ ও ২১-১৪ পয়েন্ট ব্যবধানে হেরে কোয়ার্টার থেকে বিদায় নেয়।

এ দিকে মালেশিয়ার চোং হোন জিয়ান ও লিম পি ইয়া ভারতের শিভাম শার্মা ও রুটাপার্মার বিপক্ষে ২১-১৬ প্রথম সেট জয়ের পরই ভারতের খেলোয়াড় ইনজুরি আক্রান্ত হলে মালেশিয়ার এই দুই শার্টলার জয় পেয়ে সেমিতে উঠে যায়। ভারতের এম. আর. আরজুন ও মনিষা কে. স্বদেশি ভ্যানকাট গৌরব ও জুহি দেওয়ানগানের বিপক্ষে ২১-১৩ ও ২১-১০ সরাসরি সেটে জয় তুলে সেমিফাইনাল নিশ্চিত করে।

কিন্তু ভারতের আরেকটি লড়াইয়ে একক ম্যাচে ইরা শর্মা ২১-১৬, ১৫-২১ ও ২১-১৬ সেটে আমেরিকার ক্রিস্টাল প্যানের বিপক্ষে হেরে কোয়ার্টার ফাইনালে থেকে বিদায় নেন। মিক্সড ডাবলসে সন্ধ্যায় মালেশিয়ার হু প্যান রোন ও চিহা ইয়া সি সরাসরি সেটে ২১-১৪ ও ২১-১২ ব্যবধানে থাইল্যান্ডের ভি. ক্যানজানকারিওয়ান ও আর. লেইসুনকে হারিয়ে সেমিফাইনাল নিশ্চিত করেছেন।

advertisement