advertisement
advertisement
Azuba
advertisement
advertisement
advertisement
advertisement

সারাকে খোঁজা হচ্ছে পাকিস্তানেও!

বিনোদন ডেস্ক
১৪ ডিসেম্বর ২০১৯ ১১:৩৩ | আপডেট: ১৪ ডিসেম্বর ২০১৯ ১১:৩৩
সারা আলী খান। ফাইল ছবি
advertisement

অভিনয় দক্ষতার গুণে বলিউডে নিজের অবস্থান শক্ত করেছেন অভিনেত্রী সারা আলী খান। ইতিমধ্যেই জায়গাও করে নিয়েছেন সম্ভাবনাময়ীদের তালিকায়। শুধু দেশে নয়, বিদেশেও সমান জনপ্রিয় হয়ে উঠছেন এই অভিনেত্রী। এবার এর প্রমাণ মিলেছে।

রিপোর্টে প্রকাশ, ভারতের পাশাপাশি পাকিস্তানের মানুষ সারা আলি খানকে বেশ পছন্দ করেন। অর্থাৎ ২০১৯ সালে সার্চ ইঞ্জিন গুগলে সবচেয়ে বেশি খোঁজ করা সাইফ কন্যাকে।

ভারতের র্শীর্ষস্থানীয় গণমাধ্যম জি নিউজের খবরে বলা হয়েছে, শুধু সারা নয়, বায়ু সেনার ইউং কমান্ডার অভিনন্দন বর্তমানও রয়েছেন এই তালিকায়। অর্থাৎ, ২০১৯ সালে গুগলের মাধ্যমে সারা আলি খান এবং অভিনন্দন বর্তমানকে বারবার করে খুঁজেছেন পাকিস্তানের মানুষ।

পাশাপাশি বিগ বস ১৩-কেও গুগলে বারবার খুঁজেছেন পাকিস্তানের মানুষ। ওই তালিকায় রয়েছেন সংগীতশিল্পী আদনান সামিও।

ভারতের নাগরিকত্ব পাওয়ার পর আদনান সামির বিরুদ্ধে একাধিকবার ক্ষোভ উগরে দেন পাকিস্তানিরা। সার্চ ইঞ্জিনে খুঁজে দেখে, তার বিরুদ্ধে রাগ উগরে দেওয়ার তালিকাতেও এবার এগিয়েই রয়েছে পাকিস্তান।

উল্লেখ্য, ‘কেদারনাথ’ সিনেমা দিয়ে বলিউডে পা রাখেন সারা। সুশান্ত সিং রাজপুতের সঙ্গে স্ক্রিন শেয়ার করে বলিউডে নিজের অস্তিত্ব প্রমাণ করেন এই অভিনেত্রী। সিনেমাটি মুক্তির পরপরই রণবীর সিংয়ের সঙ্গে ‘সিম্বা’তেও অভিনয় করেন সাইফ কন্যা।

এদিকে, সিম্বার পর বর্তমানে ‘কুলি নম্বর ওয়ানে’র শুটিংয়ে ব্যস্ত সারা আলি খান। এই সিনেমায় বরুণ ধাওয়ানের সঙ্গে স্ক্রিন শেয়ার করছেন তিনি। এর পাশাপাশি পরিচালক ইমতিয়াজ আলির সিনেমা ‘লভ আজকাল’-এর সিক্যুয়েল নিয়েও ব্যস্ত রয়েছেন সাইফ কন্যা। এই সিনেমায় সারার বিপরীতে রয়েছেন কার্তিক আরিয়ান।

advertisement