advertisement
advertisement
Azuba
advertisement
advertisement
advertisement
advertisement

র‌্যাবের সঙ্গে ‘গোলাগুলি’, ৩ ডাকাত আটক

নাটোর প্রতিনিধি
১৪ ডিসেম্বর ২০১৯ ১২:৪১ | আপডেট: ১৪ ডিসেম্বর ২০১৯ ১২:৪১
নাটোরে তিন ডাকাত আটক। ছবি : আমাদের সময়
advertisement

নাটোরের সিংড়া উপজেলায় গুলি বিনিময়ের পর আন্তঃজেলা ডাকাত দলের তিন সদস্যকে আটক করেছে র‌্যাব-০৫। এ সময় ঘটনাস্থল থেকে একটি বিদেশী রিভলবার, পাঁচ রাউন্ড গুলি ও পাঁচটি হাসুয়া উদ্ধার করা হয়েছে।

গতকাল শুক্রবার দিবাগত রাত ২টার পর উপজেলার কৈগ্রাম উত্তর পাড়া এলাকায় ডাকাতির সময় এ ঘটনা ঘটে। এ সময় ডাকাত ও র‌্যাব সদস্যদের মধ্যে ৯ রাউন্ড গুলি বিনিময় হয়।

আটককৃতরা হলেন- নওগাঁ সদরের ভবানীগাতি এলাকার ইসলাম, বগুড়ার নন্দিগ্রাম উপজেলার গোচন এলাকার সাইফুল ও নাটোরের সিংড়া উপজেলার মালকোর কারিকর পাড়ার বুলবুল।

আজ শনিবার সকালে বিষয়টি নিশ্চিত করেছেন নাটোর ক্যাম্পে র‌্যাব-০৫ এর অধিনায়ক অতিরিক্ত ডিআইজি মাহ্ফুজুর রহমান। এক প্রেস ব্রিফিংয়ে তিনি জানান, গত রাতে কৈগ্রাম উত্তর পাড়া এলাকায় ডাকাতি হওয়ার গোপন সংবাদে তিনিসহ র‌্যাব সদস্যরা ওই এলাকায় অবস্থান নেন। রাত ২টার দিকে ১১ জনের ডাকাত দল একটি বাড়িতে ডাকাতির চেষ্টা করে।

এ সময় র‌্যাবের উপস্থিতি টের পেয়ে পাঁচ রাউন্ড গুলি ছুড়ে ডাকাতরা। আত্মরক্ষার্থে র‌্যাব সদস্যরাও চার রাউন্ড গুলি ছুড়ে। র‌্যাবের গুলিতে ডাকাতদল ছত্রভঙ্গ হয়ে পালাতে থাকলে তিনজনকে আটক করে র‌্যাব। তবে অন্যরা পালিয়ে যেতে সক্ষম হয়।

আটককৃতদের সিংড়া থানার হস্তান্তরের পাশাপাশি মামলার প্রস্তুতি চলছে বলেও জানান র‌্যাবের ওই কর্মকর্তা।

advertisement