advertisement
advertisement
Azuba
advertisement
advertisement
advertisement
advertisement

আবারও জয়ের নায়ক ইমরুল

ক্রীড়া প্রতিবেদক
১৪ ডিসেম্বর ২০১৯ ১৮:১৪ | আপডেট: ১৪ ডিসেম্বর ২০১৯ ১৮:১৪
ছবি : নজরুল মাসুদ
advertisement

প্রথম ম্যাচে জয়ের ভিত গড়ে দিয়েছিলেন, দ্বিতীয় ম্যাচে জয় এনে দিয়েই মাঠ ছাড়েন ইমরুল কায়েস। তার দুর্দান্ত ব্যাটিংয়ে বঙ্গবন্ধু বিপিএলের চতুর্থ দিনের প্রথম খেলায়  রংপুর রেঞ্জার্সকে ছয় উইকেটের বড় ব্যবধানে হারায় চট্টগ্রাম চ্যালেঞ্জার্স।

আজ রোববার দুপুর ১টা ৩০ মিনিটে নিজেদের তৃতীয় ম্যাচে রংপুরের বিপক্ষে মুখোমুখি হয় চট্টগ্রাম। টস জিতে রংপুরকে ব্যাটিংয়ে পাঠায় চট্টগ্রামের অধিনায়ক মাহমুদউল্লাহ রিয়াদ। আগে ব্যাটিং করতে নেমে মোহাম্মদ নাঈমের ব্যাটে ভর করে আট উইকেটে হারিয়ে ১৫৮ রান করে।

টার্গেটে খেলতে নেমে ১০ বল হাতে রেখেই ম্যাচ জিতে মাঠ ছাড়ে চট্টগ্রাম। দুর্দান্ত শুরু এনে দিয়েছিলেন ওয়াল্টন-ফার্নান্দো। ফার্নান্দো ৩৭ রানে আউট হয়ে গেলে ভাঙে ৬৮ রানের ওপেনিং জুটি। তারপরে ইমরুল নেমে ৪৪ রানে অপরাজিত থেকে দলকে জিতিয়ে তবে মাঠ ছাড়েন। সর্বোচ্চ রান আসে ওয়ালটনের ব্যাট থেকে। তিনি ৫০ রান করেন। ইনজুরি থেকে ফিরে ১৬ বলে ১৫ রান করেন মাহমুদউল্লাহ।

রংপুরের হয়ে সর্বোচ্চ দুই উইকেট নেন লুইস গ্রেগোরি। একটি করে উইকেট নেন অ্যাবেল ও নবী।

এর আগে রংপুরের হয়ে সর্বোচ্চ ৭৮ রান করেন মোহাম্মদ নাঈম। ২১ রান আসে অধিনায়ক নবীর ব্যাট থেকে। লুইস গ্র্যাগরি ১১ ও টম অ্যাবেল ১০ রান করে সাজঘরে ফেরেন। আর কোনো ব্যাটসম্যান দুই অঙ্কের ঘরের মুখ দেখেননি। চট্টগ্রামের হয়ে সর্বোচ্চ দুই উইকেট নেন ক্যাসরিক উইলিয়ামস।

advertisement