advertisement
advertisement
Azuba
advertisement
advertisement
advertisement
advertisement

৩ মিনিটের ট্রেলারে যৌনতার ছড়াছড়ি

বিনোদন ডেস্ক
১৪ ডিসেম্বর ২০১৯ ২০:১৩ | আপডেট: ১৪ ডিসেম্বর ২০১৯ ২০:১৩
ছবি : সংগৃহীত
advertisement

অনেকদিন ধরেই অপেক্ষা রয়েছেন সানি লিওনের ভক্তরা। অবশেষে প্রকাশিত হলো ‘রাগিনি এমএমএস রিটার্নস সিজন টু’-এর ট্রেলার। আর সেখানে বাজিমাত করে দিয়েছেন এই অভিনেত্রী। গ্ল্যামারে ভরপুর সানি ট্রেলারের ছোট্ট ভিডিওতেই আগুন ধরিয়েছেন দর্শকের মনে।

শুধু সানিই নয়, ২ মিনিট ৫০ সেকেন্ডের ভিডিওতে ‘রাগিনি’র সব অভিনেত্রীদেরকেই দেখা গেল আবেদনময়ীর ভূমিকায়। একের পর এক বিছানাদৃশ্যে যৌনতা ছড়ানোর আভাস দিয়েছেন তারা।

সিরিজটিতে সানি লিওনের পাশাপাশি দিব্যা আগরওয়াল, বরুণ সুদ-এর রসায়ন দেখা যাচ্ছে একেবারে স্পষ্টভাবে।

ট্রেলারে দেখা যাচ্ছে, রাগিনি শ্রফ তার গার্লস গ্যাংকে নিয়ে একটি হোটেলে হাজির হয়। রাগিনি শ্রফের বন্ধু বর্ষার বিয়ের আগে ব্যাচেলরেট পার্টি উপলক্ষেই রাগিনিরা হাজির হয় ওই হোটেলে। যেখানে হোটেলের ম্যানেজার হিসেবে দেখা যায় বরুণ সুদকে।

হোটেলে হাজির হয়ে রাগিনির সঙ্গে যেমন হোটেল ম্যানেজার শারীরিক সম্পর্কে জড়িয়ে পড়েন, তেমনি গার্লস গ্যাংয়ের একাধিক সদস্যের সঙ্গে কোনো না কোনো বন্ধু সম্পর্কে জড়ানোর পাশাপাশি তাদের অশ্লীল এমএমএস তৈরির কাজও শুরু হয়ে যায়। এরপরই ওই হোটেলে অশরীরীর আনাগোনা শুরু হয়। ভয় আর যৌনতা মিলেমিশে একাকার হয়েছে ট্রেলারে।

তবে শেষ পর্যন্ত গার্লস গ্যাংয়ের কী হয় সেই রহস্যের অবসান করতে আামী ১৮ ডিসেম্বর পর্যন্ত অপেক্ষা করতে হবে। সেদিন থেকে জি ৫-এ দেখা যাবে রাগিনি এমএমএস রিটার্নস।

advertisement