advertisement
advertisement
advertisement
DBBL
advertisement
advertisement

শাবনূরের ‘কাঁটাতারের বেড়া’

বিনোদন প্রতিবেদক
১৫ ডিসেম্বর ২০১৯ ১২:৫১ | আপডেট: ১৫ ডিসেম্বর ২০১৯ ১২:৫১
চিত্রনায়িকা শাবনূর। ফাইল ছবি
advertisement

অস্ট্রেলিয়ার সিডনিতে পরিবারসহ বসবাস করছেন জাতীয় চলচ্চিত্র পুরস্কারপ্রাপ্ত অভিনেত্রী শাবনূর। বলা যায়, অভিনয় থেকে নিজেকে গুটিয়ে নিয়েছেন বহু আগেই। দীর্ঘদিন পর এবার পর্দায় ফিরছেন নব্বই দশকে সাড়া জাগানো এই চিত্রনায়িকা। জাজ মাল্টিমিডিয়ার ‘কাঁটাতারের বেড়া’ চলচ্চিত্রে নায়িকার চরিত্রে দেখা যাবে শাবনূরকে। প্রযোজনা প্রতিষ্ঠানটির পক্ষ থেকে এমনটাই জানানো হয়েছে।

জাজ মাল্টিমিডিয়ার পক্ষ থেকে জানানো হয়, অনেকদিন পর শাবনূর বাংলা চলচ্চিত্রের মূল নায়িকার চরিত্রে ফিরছেন। আর চলচ্চিত্রের গল্পটাও উনার অভিনয়ের উপযোগী। শাবনূর বর্তমানে একজন অস্ট্রেলিয়ান নিউট্রেশিয়ান ও জিম ট্রেইনারের অধীনে নিজেকে তৈরি করছেন “কাঁটাতারের বেড়া” চলচ্চিত্রের জন্য।

তবে ‘কাঁটাতারের বেড়া’ চলচ্চিত্রে শাবনূরের বিপরীতে কে থাকছেন আর কবে থেকে শুরু হচ্ছে এর শুটিং, বিষয়টি এখনো গোপন রেখেছে প্রতিষ্ঠানটি।

এদিকে, সম্প্রতি অস্ট্রেলিয়া থেকে দেশে এসেছেন শাবনূর। সঙ্গে এসেছে একমাত্র সন্তান আইজানও। আর আগামী ১৭ ডিসেম্বর এই চিত্রনায়িকার জন্মদিন। দিনটি ঘিরে বিশেষ কোনে আয়োজন না থাকলেও ঘরোয়াভাবে জন্মদিন উদযাপন পালন করবেন বলে জানা গেছে।

শাবনূর সর্বশেষ মোস্তাফিজুর রহমান মানিকের ‘এত প্রেম এত মায়া’ ছবিতে চুক্তিবদ্ধ হয়েছেন। এরই মধ্যে তিনি কণ্ঠ দিয়েছেন ছবির একটি গানে। তবে এখন পর্যন্ত এর শুটিং শেষ করেননি এই অভিনেত্রী।

উল্লেখ্য, ২০১১ সালে অস্ট্রেলিয়া প্রবাসী অনিক মাহমুদকে বিয়ে করেন জনপ্রিয় অভিনেত্রী শাবনূর। বিয়ের দুই বছরের মাথায় স্বামীর সঙ্গে অস্ট্রেলিয়ায় চলে যান তিনি। ২০১৩ সালের ২৯ ডিসেম্বর তাদের ছেলে আইজানের জন্ম।

advertisement
Evaly
advertisement