advertisement
advertisement
advertisement
DBBL
advertisement
advertisement

মনোনয়নপত্র জমা দিলেন তাপস

নিজস্ব প্রতিবেদক
৩১ ডিসেম্বর ২০১৯ ১৪:১১ | আপডেট: ৩১ ডিসেম্বর ২০১৯ ১৫:১৮
মনোনয়নপত্র জমাদানের পর ব্যারিস্টার শেখ ফজলে নূর তাপস
advertisement

ঢাকা দক্ষিণ সিটি করপোরেশন (ডিএসসিসি) নির্বাচনে মেয়র পদে মনোনয়নপত্র জমা দিয়েছেন আওয়ামী লীগ প্রার্থী ব্যারিস্টার শেখ ফজলে নূর তাপস।

আজ মঙ্গলবার দুপুর সাড়ে ১২টার দিকে রাজধানীর গোপীবাগে ঢাকা দক্ষিণ সিটি করপোরেশনের রিটার্নিং কর্মকর্তা মো. আব্দুল বাতেনের হাতে এ মনোনয়নপত্র জমা দেন তিনি।

এসময় তাপস বলেন, ‘আগামী বছর ঢাকাবাসীর জন্য একটি নবসূচনা করতে পারব। আমাদের অনেক করণীয় আছে। দীর্ঘদিন ঢাকাবাসী তাদের নাগরিক সেবা থেকে অবহেলিত-বঞ্চিত। আসন্ন নির্বাচনে ঢাকাবাসী যদি আমাকে নির্বাচিত করে, তাদের সেবক হিসেবে কাজ করার সুযোগ দেয়, তাহলে নাগরিক মৌলিক সেবা নিশ্চিত করাই হবে আমার প্রথম ও প্রধান কাজ। সকলকে নিয়েই আমরা একসঙ্গে কাজ করব।’

তিনি আরও বলেন, ‘আপনারা আমাকে পরীক্ষা করে দেখবেন। আপনাদের সেবক হিসেবে নির্বাচিত হলে প্রতিটি প্রতিশ্রুতি ইনশাআল্লাহ দ্রুত বাস্তবায়ন করব। আমি আশা করব ঢাকাবাসী স্বতঃস্ফূর্তভাবে এই নির্বাচনে অংশগ্রহণ করবেন। ঢাকাবাসীকে আরও বেশি সেবা দেওয়ার ইচ্ছা থেকেই আমি মেয়র পদে নির্বাচনে অংশ নিয়েছি।’

এসময় উপস্থিত ছিলেন আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য আবদুর রহমান ও জাহাঙ্গীর কবির নানক, যুগ্ম সাধারণ সম্পাদক মাহবুব উল আলম হানিফ, যুবলীগের সভাপতি শেখ ফজলে শামস পরশসহ আওয়ামী লীগ ও এর অঙ্গ সংগঠনের নেতারা।

advertisement
Evaly
advertisement