advertisement
Azuba
advertisement
advertisement
advertisement
advertisement
advertisement

বাণিজ্যমেলায় এফএসআইবিএল’র এটিএম ও ব্যাংকিং বুথ

প্রেস বিজ্ঞপ্তি
৫ জানুয়ারি ২০২০ ১৭:৪০ | আপডেট: ৫ জানুয়ারি ২০২০ ১৭:৪১
advertisement

ঢাকা আন্তর্জাতিক বাণিজ্যমেলা-২০২০ এ ফার্স্ট সিকিউরিটি ইসলামী ব্যাংক লিমিটেডের (এফএসআইবিএল) এটিএম ও ব্যাংকিং বুথ উদ্বোধন করা হয়েছে। ব্যাংকের ব্যবস্থাপনা পরিচালক সৈয়দ ওয়াসেক মো. আলী এই এটিএম ও ব্যাংকিং বুথের উদ্বোধন করেন।

এ সময় অন্যান্যদের মধ্যে ব্যাংকের উপ-ব্যবস্থাপনা পরিচালক মো. মোস্তফা খায়ের, এসইভিপি ও দিলকুশা শাখার ব্যবস্থাপক মো. মাসুদুর রহমান শাহ, পাবলিক অ্যাফেয়ার্স অ্যান্ড ব্র্যান্ড কমিউনিকেশন ডিভিশনের প্রধান শাহাজাদা বসুনিয়া, কার্ড ডিভিশনের প্রধান তানভীর আহমদ চৌধুরী ও রিংরোড শাখার ব্যবস্থাপক মো. সাইমুম পাশা উপস্থিত ছিলেন।   

বাণিজ্যমেলায় বুথের সাজ-সজ্জায় ফার্স্ট সিকিউরিটি ইসলামী ব্যাংকের ২০ বছরের পথ যাত্রায় গ্রাককদের জন্য প্রণীত বিভিন্ন আমানত ও বিনিয়োগ সেবাসমূহের নান্দনিক চিত্র ফুটিয়ে তোলা হয়েছে।

উল্লেখ্য, ফার্স্ট সিকিউরিটি ইসলামী ব্যাংকের এই এটিএম বুথ থেকে (বুথ নম্বর-০৬) যেকোনো ব্যাংকের গ্রাহকরা এটিএম কার্ড দিয়ে টাকা উত্তোলন করতে পারবেন। ব্যাংকিং বুথে (বুথ নম্বর-০৫) মেলায় আগত দর্শনার্থীরা ব্যাংকের আমানত, বিনিয়োগ, রেমিটেন্স, এজেন্ট ব্যাংকিং, মোবাইল ব্যাংকিংসহ অন্যান্য সেবা সম্পর্কিত তথ্য জানতে পারবেন। এ ছাড়া ব্যাংকিং বুথে যেকোনো গ্রাহক ব্যাংক অ্যাকাউন্ট খুলে ফার্স্ট সিকিউরিটি ইসলামী ব্যাংকের অত্যাধুনিক মোবাইল অ্যাপস ‘এফএসআইবিএল ক্লাউড’ ইনস্টল করলেই পাচ্ছেন আকর্ষণীয় পুরস্কার।

advertisement
Evall
advertisement