advertisement
advertisement
advertisement
advertisement
advertisement

বঙ্গবন্ধু বিপিএল
প্রথম সুযোগেই ফাইনালে যেতে চায় রাজশাহী

ক্রীড়া প্রতিবেদক
১২ জানুয়ারি ২০২০ ১৬:৩৮ | আপডেট: ১২ জানুয়ারি ২০২০ ১৬:৩৮
ছবি : নজরুল মাসুদ
advertisement

রাউন্ড রবিন পদ্ধতিতে বঙ্গবন্ধু বিপিএলের গ্রুপপর্বের খেলা শেষ। আগামীকাল সোমবার থেকে শুরু হবে ফাইনালে যাওয়ার লড়াই। আইপিএলের আদলে গ্রুপপর্বের খেলা শেষে এক ও দুই নম্বর স্থানে থাকা দল দুটি করে ম্যাচ খেলার সুযোগ পাবে।

তবে গ্রুপ পর্ব শেষে পয়েন্ট টেবিলে দুই নম্বর স্থানে থাকা রাজশাহী কিংস প্রথম ম্যাচ জিতেই ফাইনালের টিকিট নিশ্চিত করতে চায়, দ্বিতীয় ম্যাচের সুযোগ নিতে চায় না দলটি।

গণমাধ্যমের সঙ্গে দলটির প্রতিনিধি হয়ে কথা বলতে এসে এমনটাই জানিয়েছেন অলক কাপালী। আজ রোববার দুপুরে টিম হোটেলে কাপালী বলেন, ‘আমি তো আগেও কোয়ালিফায়ারে খেলেছি, আমার কাছে মনে হয় যে প্রথমেই যদি জিতে যাওয়া যায় সেটা ভালো। দ্বিতীয় যে সুযোগটা আছে, সেটা কিন্তু পরে। আমার কাছে মনে হয় প্রথমে জিতে গেলে ভালো।’

সোমবার সন্ধ্যায় খুলনা টাইগার্সের বিপক্ষে মাঠে নামবে রাজশাহী রয়্যালস। এই ম্যাচে জয়ী দল সরাসরি চলে যাবে ফাইনালে। আর যে দল হারবে তারা খেলবে তৃতীয় ও চতুর্থ স্থানে থাকা ঢাকা ও চট্টগ্রামের মধ্যকার ম্যাচে জয়ী দলের সঙ্গে। অলক কাপালীরা এই সুযোগটাই নিতে চান না।

‘আমরা আসলে ওইভাবে চিন্তা করি না। এক-দুইয়ে থাকলে একটা সুযোগ থাকে সেটা ঠিক আছে। মেইনলি আমি মনে করি জিতে যাওয়াটাই ভালো’-এভাবেই বলছিলেন দেশের অভিজ্ঞ এই ক্রিকেটার।

কাপালীর মতে টি-টোয়েন্টিতে বড় দল বলে কোনো কিছু নেই। তিনি বলেন, ‘যে ভালো খেলবে সেই জিতবে। এখানে কিন্তু বড় দল বলে কিছু নাই।’

advertisement