advertisement
Azuba
advertisement
advertisement
advertisement
advertisement
advertisement

অপূর্ব-ফারিয়ার ‘যদি… কিন্তু… তবুও’

বিনোদন প্রতিবেদক
১৪ জানুয়ারি ২০২০ ১৮:১৬ | আপডেট: ১৪ জানুয়ারি ২০২০ ১৮:২০
অভিনেতা অপূর্ব (বাঁ থেকে), চিত্রনায়িকা নুসরাত ফারিয়া। ফাইল ছবি
advertisement

দ্বিতীয়বারের মতো চলচ্চিত্রে অভিনয় করতে যাচ্ছেন ছোটপর্দার জনপ্রিয় অভিনেতা জিয়াউল ফারুক অপূর্ব। তার সঙ্গে জুটি বাঁধবেন চিত্রনায়িকা নুসরাত ফারিয়া। ‘যদি… কিন্তু… তবুও’ নামে একটি চলচ্চিত্রে নাম ভূমিকায় অভিনয় করবেন তারা।

এটি নির্মাণ করবেন শিহাব শাহীন। চলচ্চিত্রটি নির্মাণ হচ্ছে ভিডিও স্ট্রিমিং প্ল্যাটফর্ম জি ফাইভের জন্য।

দৈনিক আমাদের সময় অনলাইনকে এই নির্মাতা বলেন, ‘রোমান্টিক, কমেডি ঘরানার ১২০ মিনিট দৈর্ঘ্যের সিনেমা হবে এটি। বিয়ের আগের দিন বর-কনে যখন সিদ্ধান্তহীনতায় ভোগেন তখন কী হতে পারে? এমন নানা অভিজ্ঞতার মধ্য দিয়েই এগিয়ে যাবে যদি… কিন্তু… তবুও’র গল্প। ফেব্রুয়ারির শেষদিকে এর শুটিং শুরু হবে।’

জি-ফাইভ কর্তৃপক্ষ জানিয়েছেন, তাদের প্লাটফর্মেই এটি মুক্তি দেওয়া হবে। এর মাধ্যমে দর্শক দেখতে পারবেন নতুন জুটির রসায়ন। এতে জুটি বাঁধছেন অপূর্ব ও নুসরাত ফারিয়া।

প্রতিষ্ঠানটির পক্ষ থেকে আরও জানানো হয়, এতে আরও অভিনয় করবেন তারিক আনাম খান, সাবেরি আলম, শাফায়েত মনসুর রানাসহ অনেকেই।

সিনেমার নায়িকা নুসরাত ফারিয়া বর্তমানে মালয়েশিয়াতে অবস্থান করছেন। যদি… কিন্তু… তবুওতে অভিনয় করার প্রসঙ্গে জানতে চাওয়া হলে তিনি জানান, তার সঙ্গে কাজটি নিয়ে শিহাব শাহীনের প্রাথমিক আলাপ হয়েছে। দেশে ফেরার পরই বিষয়টি চূড়ান্ত হতে পারে।

অন্যদিকে, অপূর্বর সঙ্গে যোগাযোগের চেষ্টা করা হলে তাকে ফোনে পাওয়া যায়নি।

উল্লেখ্য, ২০১৫ সালে আরিফিন শুভ ও জাকিয়া বারী মমকে নিয়ে শিহাব শাহীন নির্মাণ করেন তার প্রথম চলচ্চিত্র ‘ছুঁয়ে দিলে মন’। ‘যদি… কিন্তু… তবুও’ হতে যাচ্ছে তার দ্বিতীয় চলচ্চিত্র।

advertisement
Evall
advertisement