advertisement
advertisement
advertisement
advertisement
advertisement

ফিরছেন ডি ভিলিয়ার্স

ক্রীড়া ডেস্ক
১৫ জানুয়ারি ২০২০ ০০:০০ | আপডেট: ১৫ জানুয়ারি ২০২০ ০০:০৪
advertisement

অবসর ভেঙে খেলায় ফেরার ঘোষণা দিয়েছেন দক্ষিণ আফ্রিকার এবি ডি ভিলিয়ার্স। অস্ট্রেলিয়ায় অনুষ্ঠেয় ২০২০ টি-টোয়েন্টি বিশ্বকাপ খেলার ইচ্ছা পোষণ করেছেন তিনি।

২০১৮ সালে আন্তর্জাতিক ক্রিকেট থেকে অবসরের ঘোষণা দিয়েছিলন ডি ভিলিয়ার্স। ইংল্যান্ডে অনুষ্ঠিত ২০১৯ বিশ্বকাপের কিছুদিন আগে তার এ অবসর ঘোষণায় অনেকেই ভ্রু কুঁচকেছিলেন।

‘মি. ৩৬০ ডিগ্রি’ হিসেবে খ্যাত প্রোটিয়া দলের সাবেক এ ব্যাটসম্যান বলেন, অবসর ভেঙে পুনরায় তিনি খেলায় ফেরার ঘোষণা দিচ্ছেন এবং অস্ট্রেলিয়ায় অনুষ্ঠেয় আসন্ন টি-টোয়েন্টি বিশ্বকাপে খেলতে চান।

বর্তমানে অস্ট্রেলিয়ার ঘরোয়া টি-টোয়েন্টি টুর্নামেন্ট বিগ ব্যাশ লিগে (বিবিএল) ব্রিজবেন হিটসের হয়ে খেলা ডি ভিলিয়ার্স ক্রিকেট ডট কম ডট এইউকে বলেন, ‘দেশে আমি দক্ষিণ আফ্রিকার কোচ মার্ক বাউচার, ক্রিকেট ডিরেক্টর গ্রায়েম স্মিথ এবং অধিনায়ক ফাফ ডু প্লেসিসের সঙ্গে কথা বলেছি। সবাই চায় এমনটা ঘটুক। এটা বাস্তবায়ন করার আগে অনেক কিছু করা দরকার আছে।’

অবসর ভেঙে গত বছর আগ মুহূর্তে ডি ভিলিয়ার্স ইংল্যান্ড বিশ্বকাপে খেলার ইচ্ছে প্রকাশ করেছিলেন এবং দক্ষিণ আফ্রিকা ক্রিকেট কর্তৃপক্ষ তাতে সাড়া দেয়নি বলে খবর বেরিয়েছিল। ডি ভিলিয়ার্সকে দলে না রাখাটা মোটেই প্রোটিয়াদের জন্য সুখকর হয়নি। সাদামাটা পারফরম্যান্সের কারণে গ্রুপপর্ব থেকেই বিদায় নিতে হয়েছিল দক্ষিণ আফ্রিকাকে।

তবে এখন দক্ষিণ আফ্রিকা ক্রিকেট বোর্ড ও ব্যাকরুম স্টাফে পরিবর্তন আসায় ডি ভিলিয়ার্সের মনের পরিবর্তন হয়েছে।

advertisement