advertisement
advertisement
Azuba
advertisement
advertisement
advertisement
advertisement

বিয়েটা দেবের নয়, পরাণ-শকুন্তলার!

বিনোদন ডেস্ক
১৫ জানুয়ারি ২০২০ ১১:০৮ | আপডেট: ১৫ জানুয়ারি ২০২০ ১১:০৮
দেব, পরাণ বন্দোপাধ্যায় ও শকুন্তলা বড়ুয়া। ছবি : সংগৃহীত
advertisement

নিজের ইনস্টাগ্রাম হ্যান্ডেলে একটি বিয়ের কার্ড পোস্ট করেছিলেন টলিউডের জনপ্রিয় অভিনেতা দেব। কার্ডের ক্যাপশনে আশির্বাদও চেয়েছিলেন তিনি। আর পোস্টকে ঘিরে জনপ্রিয় এ নায়কের বিয়ে নিয়ে গুঞ্জন শুরু হয়। অনেক জল্পনা-কল্পনার পর এবার জানা গেল কার্ডটি দেবের বিয়ের নয়, টলিউডের বর্ষীয়ান অভিনেতা-অভিনেত্রী পরাণ বন্দোপাধ্যায় ও শকুন্তলা বড়ুয়ার বিয়ের। তবে বুড়ো বয়সে ভিমরতি নয়, চলচ্চিত্রের পর্দায় বিয়ে করতে যাচ্ছেন এ দুই গুণী অভিনেতা-অভিনেত্রী।

ভারতীয় সংবাদমাধ্যম জিনিউজ জানায়, ‘টনিক’ নামে একটি ছবি পরিচালনা করছেন পরিচালক অভিজিৎ সেন। আর এ ছবিতেই সাতপাকে বাঁধা পড়তে যাচ্ছেন পরাণ বন্দ্যোপাধ্যায় ও শকুন্তলা বড়ুয়া। আর এ ছবির প্রচারণার অংশ হিসেবেই রহস্য রেখে বিয়ের কার্ডটি পোস্ট করেন দেব।

তবে রহস্য ভেঙেছেন দেব নিজেই। গতকাল মঙ্গলবার রাতে নিজের ফেসবুক পেজে এক পোস্টে তিনি লেখেন, ‘আমার কাকার শুভ বিবাহ অনুষ্ঠিত হবে আগামী মে মাসে , সেই উপলক্ষে আমার পক্ষ থেকে আপনাদের সকলের সপরিবারে আমন্ত্রণ রইলো, আপনাদের ভালোবাসা এবং আশীর্বাদ যেন সবসময় থাকে আমার কাকা এবং কাকিমার সাথে।

ইতি

টনিক।’

‘টনিক’ সিনেমার প্রধান চরিত্রে অভিনয় করছেন দেব। দুই গুরুত্বপূর্ণ চরিত্রে অভিনয় করেছেন পরাণ বন্দোপাধ্যায় ও শকুন্তলা বড়ুয়া। ছবিটি পরিচালনা করছেন জি বাংলাল ‘সা রে গা মা পা’ রিয়েলিটি শো’র পরিচালক অভিজিৎ সেন। আর এটি প্রযোজনা করছে দেব এন্টারটেইনমেন্ট ও পরিচালক অতুন রায়চোধুরী।

advertisement