advertisement
Azuba
advertisement
advertisement
advertisement
advertisement
advertisement

দুই ‘মাসুদ রানা’ বানাবে জাজ মাল্টিমিডিয়া

বিনোদন প্রতিবেদক
১৫ জানুয়ারি ২০২০ ১৬:৫৫ | আপডেট: ১৫ জানুয়ারি ২০২০ ১৬:৫৯
অভিনেতা এবিএম সুমন, ‘কে হবেন মাসুদ রানা?’র চ্যাম্পিয়ন রাসেল রানা (বাঁ থেকে )। ছবি : ফেসবুক থেকে নেওয়া
advertisement

কাজী আনোয়ার হোসেনের উপন্যাস অবলম্বনে ‘মাসুদ রানা’কে নিয়ে একসঙ্গে দুটি চলচ্চিত্র নির্মাণ করতে যাচ্ছে প্রযোজনা প্রতিষ্ঠান জাজ মাল্টিমিডিয়া। এর মধ্যে একটি দেশের জন্য আর অপরটি আন্তর্জাতিক প্রদর্শনীর জন্য নির্মাণ করা হবে।

দেশের জন্য নির্মিতব্য ‘মাসুদ রানা’ চলচ্চিত্রে নায়ক হিসেবে দেখা যাবে চ্যানেল আইয়ের রিয়েলিটি শো ‘কে হবেন মাসুদ রানা?’র চ্যাম্পিয়ন রাসেল রানাকে। এটি নির্মাণ করতে পারেন সৈকত নাসির। আর অপরটিতে মাসুদ রানার চরিত্রে অভিনয় করবেন ‘ঢাকা অ্যাটাক’খ্যাত অভিনেতা এবিএম সুমন। এ ছবির নাম হবে ‘এমআর- নাইন’। হলিউডের সিলভার নাইনের সঙ্গে এটি যৌথভাবে প্রযোজনা করবে জাজ মাল্টিমিডিয়া। এটি নির্মাণ করবেন হলিউড নির্মাতা আসিফ আকবর।

জাজ মাল্টিমিডিয়া সূত্রে জানা গেছে, প্রথমে ‘এমআর নাইন’র কাজ শুরু হবে। এরপর ‌‘মাসুদ রানা’র। তবে ‘মাসুদ রানা’র পরিচালক কে হবে আর কবে শুরু হবে তা নিশ্চিত করেনি জাজ।

জানা গেছে, ‘এমআর- নাইন’-এ এবিএম সুমনের বিপরীতে অভিনয় করবেন জান্নাতুল পিয়া। দৈনিক আমাদের সময় অনলাইনকে তিনি বলেন, ‘চলচ্চিত্রটির কাজ আগেই শুরুর কথা ছিল। যতদূর জানি আগামী মাস থেকে এর শুটিং শুরু হবে।’

এদিকে, ৮৩ কোটি টাকা ব্যয়ে নির্মিত হবে ‘এমআর- নাইন’ চলচ্চিত্রটি। এর বিভিন্ন চরিত্রে অভিনয় করবেন ‘আয়রন ম্যান-২’ চলচ্চিত্রের অভিনেতা মিকি রুর্কি, ‘দ্য ট্রান্সপোর্টার’র অভিনেত্রী গাব্রিয়েলা রাইট ও ভারতীয় রেসলার দ্য খালিসহ হলিউডের বেশ ক’জন তারকা। এর শুটিং হবে- মরিশাস, থাইল্যান্ড, বাংলাদেশেসহ বেশ কিছু দেশে। ছবিটি ইংরেজি ও বাংলা ভাষায় আসবে। পরে অন্য ভাষায় ডাবিং বা সাব টাইটেল করা হবে। ছবিটি মুক্তি দেওয়া হবে বিশ্বব্যাপী।

advertisement
Evall
advertisement