advertisement
advertisement
advertisement
advertisement
advertisement

‘আকবর’র মহরতে মেয়রপ্রার্থী আতিকুল

বিনোদন প্রতিবেদক
১৬ জানুয়ারি ২০২০ ১২:১৯ | আপডেট: ১৬ জানুয়ারি ২০২০ ১২:১৯
‘আকবর : ওয়ান্স আপন অ্যা টাইম ইন ঢাকা’ ছবির মহরতে অতিথিদের সঙ্গে মেয়রপ্রার্থী আতিকুল ইসলাম। ছবি : আমাদের সময়
advertisement

ঢাকার দুই সিটি করপোরেশনে নির্বাচন অনুষ্ঠিত হতে যাচ্ছে আগামী ৩০ জানুয়ারি। এরই মধ্যে রাজনৈতিক দলগুলোর সমর্থন নিয়ে শহর চষে বেড়াচ্ছেন মেয়র প্রার্থীরা। তারই অংশ হিসেবে গতকাল সন্ধ্যায় উত্তর সিটিতে আওয়ামী লীগের মনোনীত প্রার্থী আতিকুল ইসলাম গিয়েছিলেন বাংলাদেশ চলচ্চিত্র উন্নয়ন করপোরেশনে (বিএফডিসি)।

সে সময় এফডিসির জহির রায়হান কালার ল্যাবে ‘আকবর : ওয়ান্স আপন অ্যা টাইম ইন ঢাকা’ ছবির মহরতের প্রস্তুতি নিচ্ছিলেন নির্মাতা সৈকত নাসির এবং তার টিম। ওই টিমের সঙ্গে দেখা হয়ে যায় মেয়রপ্রার্থী আতিকুল ইসলামের। প্রাক্তন এই মেয়রকে কাছে পেয়ে নিয়ে যাওয়া হয় ছবির মহরতে। বসিয়ে দেওয়া হয় অতিথির আসনে।

এ সময় আতিকুল ইসলামকে পেয়ে উপস্থিত শিল্পীরা এফডিসির বিভিন্ন সমস্যা ও সমাধানের জন্য কাজ করার অনুরোধ জানান।

মহরত অনুষ্ঠানে আতিকুল ইসলাম বলেন, ‘চলচ্চিত্রকে শিল্পীদেরই এগিয়ে নিতে হবে। কথা দিচ্ছি, উত্তর সিটি করপোরেশন শিল্পীদের পাশে থাকবে।’

তিনি আরও বলেন, ‘আমি মনে করি, এ চলচ্চিত্রের সিক্যুয়েল হোক। নাম রাখা হোক, ওয়ান্স আপন অ্যা টাইম নর্থ সিটি!’

‘আকবর : ওয়ান্স আপন অ্যা টাইম ইন ঢাকা’ ছবির মহরতে আরও উপস্থিত ছিলেন ডিপজল, অঞ্জনা, রোজিনা, রুবেল, আলেকজান্ডার বো, জায়েদ খানসহ অনেকে।

রণক ইকরামের গল্পে ‘আকবর’র চিত্রনাট্য লিখেছেন আবদুল্লাহ জহির বাবু। আজ থেকে শুরু হচ্ছে ছবির শুটিং। এর প্রধান দুই চরিত্রে অভিনয় করবেন ইমন ও ববি। সিনেহল মাল্টিমিডিয়া এন্টারটেইনমেন্টের ব্যানারে এটি প্রযোজনা করছেন ফারুক রিজভি।

advertisement
Evaly
advertisement